salman khan

জোধপুর: কৃষ্ণসার হত্যা মামলায় জামিন পেলেন অভিনেতা সলমন খান। দু’রাত জেলে কাটানোর পরে শনিবার রেহাই পেয়ে গেলেন এই অভিনেতা।

শুক্রবার জামিনের শুনানি পিছিয়ে যাওয়ার পরে শনিবার সকাল থেকেই সেই শুনানি শুরু হয়। সারা সকাল সলমনের সমস্ত নথিপত্র খতিয়ে দেখেন বিচারক। দুপুরের পর তাঁর জামিন মঞ্জুর করে দেওয়া হয়।

বিচারক বদলি

এ দিকে যে বিচারক শুক্রবার সলমনের জামিনের শুনানি পিছিয়ে দিয়েছিলেন তাঁর হঠাৎ বদলি হয়ে যাওয়ায় কিছুটা বিতর্ক তৈরি হয়েছে।

শুক্রবার সলমনের জামিন শুনানি শুরু হয় জোধপুরের দায়রা আদালতে। আদালতের বিচারক রবীন্দ্র কুমার জোশী সমস্ত নথিপত্র খতিয়ে দেখার জন্য জামিনের শুনানি একদিন পিছিয়ে দেন। কিন্তু শুক্রবার রাতেই বদলির নির্দেশ চলে আসে তাঁর কাছে। রাজস্থান হাইকোর্টের নির্দেশে এই বিচারক ছাড়াও আরও ১৩৪ জনের বদলি করা হচ্ছে। নির্দেশটি পাঠিয়েছেন রাজস্থান হাইকোর্টের রেজিস্ট্রার।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় দোষী সাব্যস্ত হয়ে বৃহস্পতিবার সলমনকে পাঁচ বছরের জেলের নির্দেশ দেয় জোধপুরের একটি আদালত। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার দায়রা আদালতে তাঁর জামিনের শুনানি শুরু হয়। কিন্তু সলমনের আইনজীবীদের থেকে সব নথিপত্র এসে না পৌছোনোয় জামিন-শুনানি শনিবার পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here