শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করল ইডি

0

মুম্বই: বেআইনি আর্থিক লেনদেন মামলায় শিবসেনা নেতা তথা সাংসদ সঞ্জয় রাউতকে ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুক্রবার দক্ষিণ মুম্বইয়ের ব্যালার্ড এস্টেটে ইডির অফিসে সঞ্জয় ঢোকেন সকাল সাড়ে এগারোটা নাগাদ। জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে আসেন রাত প্রায় সাড়ে ন’টায়।

ইডির অফিস থেকে বেরিয়ে সঞ্জয় জানান, তিনি তদন্তে সব রকম সাহায্য করবেন। তাঁর কথায়, ‘‘এজেন্সির কাজ তদন্ত করা। আমাদের কাজ হল তদন্ত সব রকম সাহায্য করা। আমাকে ডেকেছিল ইডি। তাই এসেছিলাম। আগামী দিনে যদি ডাকে তবে আবার আসব।”

উল্লেখ্য, ইডির অফিসে তাঁর ঢোকার আগে ওই এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। কারণ, আগে থেকে সেখানে প্রচুর শিবসেনা কর্মীরা জামায়েত হয়েছিলেন। রাস্তার দু’ধারে ব্যারিকেডও করে দেওয়া হয়।

প্রসঙ্গত, গত ২৮ জুন সঞ্জয় রাউতকে দফতরে হাজির হওয়ার জন্য সমন পাঠায় ইডি। সেই সমনকে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বলেই মন্তব্য করেন শিবসেনা সাংসদ। শুক্রবার ইডির অফিসে ঢোকার আগেও তাঁর গলায় সেই সুরই ছিল। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘‘ইডি দফতরে যাচ্ছি। সকলেই জানেন, এটা পুরো রাজনৈতিক। ওরা তলব করেছে। আমি এক জন নাগরিক যেমন, তেমনই সাংসদও।’’

জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে এসে সেই অভিযোগ আর শোনা যায়নি সঞ্জয়ের গলায়। ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তিনি তদন্তে সব রকম সাহায্য আশ্বাস দিয়েই বাড়ির পথে রওনা দেন।

আরও পড়তে পারেন

সুপ্রিম ভর্ৎসনার পরেও নুপুর শর্মার গ্রেফতারি নিয়ে মুখে কুলুপ দিল্লি পুলিশের

উদ্ধবের প্রত্যাবর্তন, দলের নেতার পদ থেকে শিন্ডেকে সরিয়ে দিয়ে চিঠি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন