সেক্স র‍্যাকেট চালানোর অভিযোগে নরেন্দ্র মোদী আর্মি ব্রিগেডের প্রতিষ্ঠাতা টিনু জৈন ধরা পড়লেন। মধ্যপ্রদেশ পুলিশ তাঁকে গ্বালিয়র থেকে গ্রেফতার করেছে। সূত্রের খবর, পুলিশ যখন ডি বি টাউনশিপ এলাকায় তাঁর স্পা-তে হানা দেয়, তখনও তিনি আপত্তিজনক অবস্থায় ছিলেন।

এই ঘটনায় বিব্রত বিজেপি। দিল্লির প্রাক্তন মন্ত্রী সন্দীপ কুমারের সেক্স টেপের খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে কোণঠাসা করার পরিকল্পনা করছিল। ঠিক সেই সময়ে টিনু জৈনের সেক্স-কাণ্ডে গ্রেফতার হওয়ার খবরে তারা তো পিছিয়ে আসতে বাধ্য হলই, উপরন্তু দলের মুখটিও পুড়ল।

টিনু জৈন তাঁর ফেসবুক পেজের প্রোফাইল ইমেজ হিসাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নিজের ছবি আপলোড করেছেন। তাঁর প্রায় হাজার দশেক অনুগামী আছে। তাঁর সর্বশেষ ‘স্ট্যাটাস আপডেট’-এ লেখা হয়েছে, “যে ভাবেই হোক আমি আপনাদের সামনে দাঁড়িয়ে আছি। কোনো কিছু লুকোনো আমার ধাতে নেই।” কিন্তু তাঁর সেক্স-কাণ্ড সামনে আসার সঙ্গে সঙ্গে বোঝা গেল তাঁর অনেক কিছুই লুকোনোর আছে।

নরেন্দ্র মোদী আর্মি ব্রিগেডের প্রতিষ্ঠাতা টিনু জৈনের সেক্স র‍্যাকেট চালানোর খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ঝাঁপিয়ে পড়েন। বুধবার রাত থেকেই ফেসবুক ও টুইটারের পাতা ভরে যায় টিনুর খবরে। ‘হ্যাশট্যাগনামোসেক্সআর্মি’ রাতারাতি জাতীয় ট্রেন্ড হয়ে যায়।    

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here