আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গে ইন্দিরা গান্ধীর নাম জড়িয়ে বিতর্কিত মন্তব্যের পর ঢোঁক গিললেন শিবসেনা নেতা

0
Indira Gandhi
ইন্দিরা গান্ধী। প্রতীকী ছবি

মুম্বই: আন্ডারওয়ার্ল্ড ডন করিম লালার সঙ্গে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে জোট শরিক কংগ্রেসের ক্ষোভের মুখোমুখি হন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। যার জেরে বৃহস্পতিবার নিজের মন্তব্য প্রত্যাহার করে তিনি বলেন, “কংগ্রেস থেকে আসা আমাদের বন্ধুরা যেন আমার মন্তব্যে আঘাত অনুভব না করেন”।

বুধবার লোকমত মিডিয়া গ্রুপকে দেওয়া একটি সাক্ষাৎকারে রাউত বলেছিলেন যে, ইন্দিরা গান্ধী মুম্বাইয়ে ১৯৬০ ও ১৯৭০-এর দশকে সক্রিয় আন্ডারওয়ার্ল্ড ডন করিম লালার সঙ্গে দেখা করতে আসতেন। এর পরই কংগ্রেসের একাধিক নেতা দাবি করেছিলেন, সেনা নেতা যেন তাঁর কথা ফিরিয়ে নেন।

রাউত বলেন, “কংগ্রেস থেকে আসা আমাদের বন্ধুবান্ধবদের আহত হওয়ার দরকার নেই। কেউ যদি মনে করেন যে আমার বক্তব্যটি ইন্দিরা গান্ধীজির ব্যক্তিত্বকে আঘাত করেছে বা কারও অনুভূতিতে আঘাত করেছে, আমি আমার বক্তব্য ফিরিয়ে নিচ্ছি”।

সঞ্জয় রাউত

একই সঙ্গে তিনি একাধিক টুইটার পোস্টে লিখেছেন, তিনি বরাবরই গান্ধী পরিবারের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল। বিশেষ করে ইন্দিরার প্রতি তাঁর অগাধ শ্রদ্ধা।

কী বলেছিলেন সঞ্জয় রাউত? ক্লিক করে পড়ুন এখানে

করিম লালা মুম্বইয়ে দুই দশকেরও বেশি সময় ধরে চোরাচালান, মাদক, জুয়া এবং তোলাবাজিতে জড়িত ছিলেন। তিনি ২০০২ সালে ৯০ বছর বয়সে মারা যান।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন