shoaib-salman

ওয়েবডেস্ক: কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ইতিমধ্যেই মধ্যেই জামিন পেয়েছেন বলিউড স্টার সলমন খান। সলমনের জামিন পাওয়াকে সমর্থন জানালেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। তবে তা জানাতে গিয়ে এক চমকপ্রদ কাণ্ড করে বসলেন তিনি। ভাইজানের মুক্তির পাশাপাশি কাশ্মীরের মুক্তির আশাও ব্যক্ত করলেন তিনি।

সলমনের জামিন প্রসঙ্গে টুইট করে শোয়েব বলেন, “শেষমেশ মহামান্য আদালত সলমনকে মুক্তি দিয়েছেন। আমি আশাবাদী, জীবদ্দশায় একদিন এমনও খবর পাব,  কাশ্মীর, ইয়েমেন, আফগানিস্তান, প্যালেস্টাইন এবং বিশ্বের বাকি যুদ্ধ-বিধ্বস্ত অঞ্চলগুলোও এই ভাবে মুক্তি পাবে। মানবতার জন্য আমার হৃদয় কাঁদে, নিরাপরাধ মানুষের মৃত্যু আমার মন মানতে চায় না”।

 

tweet

পরে অবশ্য এই টুইট-টি নিজের অ্যাকাউন্ট থেকে মুছে দেন তিনি। শুধু তাই নয়, তিনি এও জানান, “স্বাধীনতার ৭০ বছর পার হয়ে গেল। এখনও কাশ্মীর নিয়ে কোনো সমাধান বেড়িয়ে এলো না। দুই দেশের মানুষ প্রতিনিয়ত প্রাণ হারাচ্ছেন। দুই সরকারেরই উচিত এই বিষয়ে আলোচনা শুরু করা। আমরা কি আরও ৭০ বছর এই ভাবে একে অপরের বিরুদ্ধে হিংসা চালিয়ে যাব, পরস্পরকে ঘৃণা করব? তরুণদের উচিত দেশের ভবিষ্যতের কথা ভেবে, সরকারকে প্রশ্ন করা”।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here