DMK supporters outside the hospital
হাসপাতালের বাইরে ডিএমকে কর্মী-সমর্থকদের জমায়েত

ওয়েবডেস্ক: তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এম করুণানিধি গুরুতর অসুস্থ হয়ে ভর্তি আছেন কাবেরী হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতির কারণে তাঁকে রাখা হয়েছে আইসিইউতে। ও দিকে তাঁর অসুস্থতার আঘাত সহ্য করতে না পেরে মৃত্যু হয়েছে ডিএমকে-র ২১ জন্য দলীয় কর্মীর। দলের তরফে বুধবার এমটাই দাবি করে কর্মীদের উদ্দেশে সংযত থাকার বার্তা দেওয়া হয়েছে।

৯৪ বছরের করুণানিধিকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্ব। তাঁর শারীরিক অবস্থা্ যে মোটের উপর ভালো নেই, এমন বার্তাই ছড়িয়ে পড়েছে রাজ্য জুড়ে। এ দিন দলের কার্যকরী সভাপতি এম কে স্ট্যালিন দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, “প্রাক্তন মুখ্যমন্ত্রীর অসুস্থতার খবর পেয়ে ভেঙে পড়েছেন সবাই। কিন্তু এই ২১ জন দলীয় কর্মীর মৃত্যুর ঘটনা আমাকে হতাশ করে তুলেছে। আমি দলের কর্মীদের উদ্দেশে বলতে চাই, আপনারা এমন কোনো পদক্ষেপ নেবেন না, যা বিপদ ডেকে আনতে পারে”।

DMK supporters outside the hospital

হাসপাতালের দেওয়া একটি রিপোর্টকে সামনে রেখে স্ট্যালিন বলেন, খুশির খবর এই যে দলনেতার শারীরিক অবস্থা ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। চিকিৎসকরা প্রতিটা মুহূর্তে তাঁর দেখভাল করছেন। আশা করা যায়, তিনি কয়েক দিনের মধ্যেই সম্পূর্ণ স্বাভাবিক হয়ে উঠবেন।

আরও পড়ুন: ‘গৃহযুদ্ধ’! মমতা বন্দ্যোপাধ্যায় সংসদে ঢুকতেই আক্রমণাত্মক রূপা গঙ্গোপাধ্যায়

স্ট্যালিন যেমন এক দিকে ডিএমকে-র বর্তমান কার্যকরী সভাপতি তেমনই করুণানিধির পুত্র। তিনি দলীয় কর্মীদের উদ্দেশে বলেছেন, এক জন কর্মীকে হারানো মানেই দলের অপূরণীয় ক্ষতি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here