stepmother-beats-daughter

ওয়েবডেস্ক:দৃশ্য এক: সাড়ে তিন বছরের মেয়েটা বস্তার ভেতর থেকে কেঁদেই চলেছে। আর সৎ মা সেই শিশু সমেত বস্তাটিকে ঝাঁকিয়ে যাচ্ছে অনবরত।

দৃশ্য দুই- স্কুলে কি হয়েছে জানতে চেয়ে সেই মা আবারও সমানে মেরে চলেছেন সামনে বসে থাকা শিশুটিকে। ভয়ে, আতঙ্কে কেঁদে চলেছে ছোট্টটা। এইরকম গোটা দুই ভিডিও দিন দুয়েক হল ভাইরাল হয়েছে নেটে। নিষ্ঠুর এই ভিডিও দেখে প্রতিবাদে মুখর হয়েছেন বহু মানুষ।

ভিডিওয় দেখা ‘মা’-এর নাম জসপ্রিত কউর। ভিডিও প্রসঙ্গে চণ্ডীগড় থানায় সম্প্রতি স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন স্বামী মনমোহন সিংহ। তারপর থেকেই জসপ্রিত পলাতক। বছর দেড়েক আগে দ্বিতীয়বার বিয়ে করেন জসপ্রিত এবং মনমোহন। জসপ্রিতের আগের পক্ষের সন্তানের বয়স আট। ৬বছর আগে তাঁর প্রথম স্বামী একটি দুর্ঘটনায় মারা যান। ভিডিও দেখার পর থেকেই মনমোহন জানিয়েছেন তিনি এখন দ্বিতীয় বার বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে আফশোস করছেন। জসপ্রীত তাঁর সন্তানের পা ভেঙ্গে দিয়েছেন বলেও অভিযোগ করেছেন মনমোহন। মনমোহনের আগের পক্ষের ছেলে প্রথম এমন একটি ভিডিও করে বাবাকে দেখায়। পরে মনমোহন বাবু নিজেই আরও দুটি ভিডিও করে থানায় অভিযোগ করেন।

অভিযোগকারীর বয়ান অনুযায়ী জসপ্রিত গত দু’মাস ধরে তাঁর বাপের বাড়িতে ছিলেন। থানায় অভিযোগ দায়ের করার পর থেকে কোনও খোঁজ পাওয়া যায়নি তাঁর।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here