delhi airport

নয়াদিল্লি: চুরি করা জিনিস ফিরিয়ে দেওয়ার জন্য বিমানে চাপিয়ে ‘চোর’কে ফেরত পাঠাল পুলিশ। ঘটনাটি ঘটেছে পুনে বিমানবন্দরে।

এখানে যিনি চোর, তিনি একটি নামকরা বেসরকারি সংস্থার এক উচ্চপদস্থ কর্মী। দিল্লি বিমানবন্দরের এক দোকান থেকে একটি ব্যাগ হাতিয়ে পুনেগামী বিমানে উঠে পড়েছিলেন ওই ব্যক্তি। পুনেতে নামার পরেই তাঁকে আটক করে সিআইএসএফ জওয়ান। তৎক্ষণাৎ তাঁকে দিল্লি পাঠানো হয়, যেখানে ব্যাগটি ফিরিয়ে দেন তিনি।

ঘটনাটি ১০ ডিসেম্বরের। দিল্লি বিমানবন্দরের সিআইএসএফের কাছে ব্যাগ চুরির অভিযোগ দায়ের করেন ওই দোকানের মালিক। এক সিআইএসএফ আধিকারিকের কথায়, “ওই দিন দুপুর পৌনে তিনটে নাগাদ আমরা অভিযোগ পাই যে তিন নম্বর টার্মিনালের একটা দোকান থেকে একটা ব্যাগ চুরি হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে আমরা ওই যাত্রীর সম্পর্কে জানতে পারি। জানতে পারি, যে ওই যাত্রী দুপুর ২:১৫-এর পুনেগামী বিমানে পুনে পাড়ি দিয়েছেন।”

যাত্রীতালিকা থেকে ওই যাত্রীর ফোন নম্বর পায় সিআইএসএফ। তাঁকে বারবার ফোন করা হলেও, বিমানে থাকায় সেই ফোন লাগেনি। সিআইএসএফ ওই আধিকারিক আরও বলেন, “এরই মধ্যে আমরা পুনে বিমানবন্দরের সিআইএসএফের সঙ্গে যোগাযোগ করি। ওই যাত্রীর নাম এবং ছবি পুনেতে পাঠানো হয়। বিকেল সাড়ে চারটে নাগাদ পুনেতে বিমান নামার পরেই তাঁকে আটক করা হয়।”

পরের বিমানেই দিল্লি পাঠানো হয় ওই যাত্রীকে। দিল্লিতে নামলে তাঁকে পুলিশের হাতে তুলে দেয় সিআইএসএফ। তবে ওই যাত্রী দোকানে ব্যাগটি ফেরত দিয়ে দেওয়ায় তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর প্রত্যাহার করে নেয় পুলিশ।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here