মুসে ওয়ালাকে খুনের পর গাড়িতেই পিস্তল উঁচিয়ে উৎসব আততায়ীদের, প্রকাশ্যে চাঞ্চল্য ভিডিও

0

চণ্ডীগড়: পঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালা খুনের পর গাড়ির ভিতরেই উৎসব শুরু করেছিল দুই আততায়ী। সোমবার প্রকাশিত একটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, গাড়ির ভিতরেই গান চালিয়ে এবং পিস্তল উঁচিয়ে দু’জন উৎসবে মেতেছে।

পঞ্জাব পুলিশ সূত্রের খবর, মুসেওয়ালাকে খুনের অভিযোগ ধৃত অঙ্কিত শীর্ষের মোবাইল ফোনে পাওয়া ভিডিওগুলিতে ওই উৎসবের দৃশ্য রয়েছে। তাতে দেখা যাচ্ছে একটি গাড়িতে বসে রয়েছে পাঁচ জন। হাসাহাসি করছেন। গাড়ির ‘মিউজিক সিস্টেমে’ পঞ্জাবী সঙ্গীতের তালে তালে ক্যামেরার দিকে পিস্তল উঁচিয়ে ধরতেও দেখা যাচ্ছে।

গত ২৯ মে আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে আততায়ীদের গুলিতে নিহত হন পঞ্জাবি গায়ক সিধু। ওই খুনের তদন্তে নেমে পঞ্জাব পুলিশ জানতে পারে, কানাডায় পলাতক গ্যাংস্টার সতীন্দ্র সিংহ ওরফে গোল্ডি ব্রারের ‘বার্তা’ পেয়েই মুসে ওয়ালাকে খুনের ছক কষেছিল তিহাড় জেলে বন্দি গ্যাংস্টার লরেন্স বিশনই।

রবিবার দিল্লির কাশ্মীরি গেট বাসস্ট্যান্ড থেকে মুসে ওয়ালা খুনের মূল অভিযুক্ত তথা লরেন্স গ্যাংয়ের সদস্য অঙ্কিতকে গ্রেফতার করা হয়। হরিয়ানার সোনীপথের বাসিন্দা অঙ্কিতের সঙ্গেই দিল্লি পুলিশের জালে ধরা পড়ে তার সঙ্গী সচিন ভিওয়ানি।

অঙ্কিত রাজস্থানে আরও দু’টি খুনের মামলায় অভিযুক্ত। দিল্লি পুলিশ এর আগে গুজরাতের কচ্ছ থেকে দুই প্রধান শ্যুটার-সহ তিন জনকে গ্রেফতার করেছিল। তারা হল হরিয়ানার সোনীপথের বাসিন্দা প্রিয়ব্রত ওরফে ফৌজি, ঝজ্জরের কাশিশ, এবং পঞ্জাবের ভাটিন্দার কেশব কুমার।

আরও পড়তে পারেন

প্রতি ১০ জনে চার জন কোভিড পজিটিভ কলকাতায়, এটা ভালো কিছুরও ইঙ্গিতবাহী

দশ দিন আগেই ছিল দু’হাজারে, সেই দিল্লি এবং মুম্বইয়ে সংক্রমণ নামল চারশোর ঘরে

‘হিম্মত থাকলে বিধানসভা ভেঙে ভোটে লড়ুন’, বিজেপি-শিন্ডেসেনাকে চ্যালেঞ্জ উদ্ধবের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন