Achyutanand Sahu

ওয়েবডেস্ক: সোমবার সকালে দান্তেওয়াড়ার অর্নপুর এলাকায় মাওবাদী হানায় মৃত্যু হয়েছে ২ পুলিশকর্মী এবং দূরদর্শনের ক্যামেরাম্যান অচ্যূতানন্দ সাহুর। সামনে ছত্তীসদঢ়ের বিধানসভা নির্বাচন। আধা-সেনাবাহিনী এবং পুলিশ টহল চলছে মাওবাদী প্রভাবিত এলাকাগুলিতে। এলাকায় মাওবাদী অপারেশনের ডিজি সুন্দর রাজ জানিয়েছেন, এ দিন সকালে পুলিশের একটি দল এলাকায় টহল দিতে যায়। ওই দলের সঙ্গেই ছিলেন দূরদর্শনের প্রতিনিধিরা।

প্রসার ভারতীর তরফে টুইটে জানানো হয়েছে,  ডিডি নিউজ ভোট সংক্রান্ত খবর সংগ্রহের জন্য একটি ক্যামেরা টিম পাঠিয়েছিল। ওই তিন সদস্যের টিমে ছিলেন ক্যামেরাম্যান অচ্যূতানন্দ, রিপোর্টার ধীরাজ কুমার এবং লাইট অ্যাসিস্ট্যান্ট মর্মুক্ত শর্মা। ওই টিম এ দিন মাওবাদী হানার শিকার হয়।

অচ্যূতানন্দের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় শোকের ছায়া। একই সঙ্গে উঠে এসেছে দান্তেওয়াড়া থেকে তাঁর পাঠানো কিছু ছবি। যেগুলি তাঁর নিজের ফেসবুক অ্যাকাউন্টেও ট্যাগ করেছেন তাঁর পরিচিতরা।

আরও পড়ুন: মাওবাদী হানায় দূরদরর্শনের ক্যামেরাম্যান ও ২ পুলিশকর্মীর মৃত্যু

কয়েক ঘণ্টা আগে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছিলেন অচ্যূতানন্দ। ক্যামেরাবন্দি করা সূর্যের হালকা আলোর ঝলসানির কয়েক ঘন্টা বাদেই ঘন অন্ধকার ঢেকে দিল ডিডি নিউজের এই ক্যামেরাম্যানের জীবনকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here