modi

ওয়েবডেস্ক: কর্নাটক বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই আক্রমণ ঝাঁঝালো হচ্ছে শাসক-বিরোধী দু’তরফেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেমন সে রাজ্যের বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে সরাসরি আক্রমণ করছেন কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীকে, তেমনই নানা অছিলায় রাজ্যস্তরের ইস্যুর গণ্ডি প্রসারিত করে রাহুলও ‘ভিত্তিহীন দাবি’র ফর্দাফাঁই করার  চেষ্টা করছেন মোদীর।

রাহুল অভিযোগ করে বলেছেন, মোদী এতটাই স্বচ্ছ যে কর্নাটকের বিধানসভা নির্বাচনে দলের মুখ্যমন্ত্রীপদে এমন কাউকে প্রজেক্ট করতে পারেন, যাঁর বিরুদ্ধে দুর্নীতি, প্রতারণা ও জালিয়াতির ২৩টি মামলা রয়েছে। আবার এমন ১১ জনকে প্রার্থী করা হয়েছে যাঁরা প্রত্যেকেই ফৌজদারি মামলায় অভিযুক্ত।

উল্লেখ্য, মনোনয়ন জমা করার পর একটি বেসরকারি সমীক্ষা সংস্থা জানিয়েছে, বিজেপির প্রার্থী তালিকায় ১১ জন প্রার্থীর বিরুদ্ধে ফৌজদারি মামলা রয়েছে। এঁরা হলেন, বি শ্রীমুলু, জি সোমশেখর রেড্ডি, টি এইচ সুরেশ বাবু, কট্টা সুব্রাম্ভ্রণ্যা নাইডু, সি টি রবি, মুর্গেশ নিরানী, ই ই কৃষ্ণিয়া শেট্টি মালুর, কে শিবনাগোদা নায়েক, আর অশোক এবং শোভা করান্ডলজ। রাহুল সম্ভবত বোঝাতে চেয়েছেন কর্নাটকের এই ১১ জন প্রার্থীর কথাই।

আরও পড়ুন: রেলে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার মকুল রায়ের শ্যালক

এ ব্যাপারে একটি ভিডিও ক্লিপ পোস্ট করা হয়েছে রাহুলের টুইটারে। যেটির শিরোনাম দেওয়া হয়েছে কর্নাটকের মোস্ট ওয়ান্টেড। ওই ভিডিওতেই তোলা হয়েছে এ ধরনের প্রশ্নগুলি। দেখা যাক সেখানে রয়েছে আর কোন কোন অভিযোগ?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here