নয়াদিল্লি: সেলিব্রিটি বিজেপি নেত্রী সোনালি ফোগতের ( Sonali Phogat) হত্যা মামলায়, গোয়ার একটি রেস্তোঁরার মালিক-সহ গ্রেফতার আরও এক অভিযুক্ত। মৃত্যুর আগের রাতে পার্টি করতে দেখা গিয়েছিল সোনালিকে।

জানা গিয়েছে, এই মামলায় চতুর্থতম গ্রেফতার এক মাদক ব্যবসায়ী। এর আগে নেত্রী দুই সহযোগী, সুধীর সাংওয়ান এবং সুখবিন্দর সিংহকে গ্রেফতার করেছিল পুলিশ।

গোয়া পুলিশ বলেছে, “ক্লাব থেকে মাদক উদ্ধার করা হয়েছে বলে সেটির মালিককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত করা মাদকের প্রকৃতি এখনও নিশ্চিত হওয়া যায়নি”।

গত সোমবার উত্তর গোয়ার একটি হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয় সোনালিকে। পুলিশ প্রাথমিক ভাবে বলেছিল যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। তবে মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা অন্য দিকে মোড় নেয়। ময়নাতদন্তের রিপোর্টেও শরীরে একাধিক আঘাতের চিহ্ন মেলে। ভোঁতা, ভারী কিছু দিয়ে আঘাত করলে যে রকম চিহ্ন তৈরি হতে পারে, তেমনই চিহ্ন মিলেছে প্রয়াত নেত্রী-অভিনেত্রীর শরীরে। এর পরই খুনের ধারা যুক্ত করে পুলিশ।

শুক্রবার গোয়া পুলিশ জানায়, এই হত্যা মামলায় অভিযুক্ত দুই ব্যক্তি একটি পার্টিতে সোনালিকে মাদক দিয়েছিলেন। সোনালির পানীয়ের মধ্যে কিছু “আপত্তিকর রাসায়নিক” মেশানোর কথা পুলিশের কাছে স্বীকারও করেছেন ধৃত দুই সহযোগী। ২২ আগস্ট সোনালির গোয়ায় আসার সময় তাঁর ওই দু’জন ছিলেন। সোনালির ভাই রিংকুর অভিযোগের উপর ভিত্তি করে ওই দু’জনের বিরুদ্ধে পুলিশ পদক্ষেপ নেয়।

উল্লেখ্য, রিংকুর দাবি, ২৩ আগস্ট মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফোনে বোন, জামাইবাবু এবং মায়ের সঙ্গে কথা বলেন সোনালি। ফোনে নিজের কর্মীদের নিয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি। রিঙ্কুর দাবি, খাবারের সঙ্গে কিছু মিশিয়ে খাইয়ে সুধীর তাঁকে ধর্ষণ করেছেন এবং ভিডিও রেকর্ড করে ব্ল্যাকমেইল করছেন বলে ফোনে জানান সোনালি।

এই সংক্রান্ত আরও প্রতিবেদন পড়ুন নীচে:

সেলিব্রিটি বিজেপি নেত্রীর মৃত্যুরহস্য: খুনের মামলা দায়ের, গ্রেফতার ২

সেলিব্রিটি বিজেপি নেত্রীর মৃত্যুরহস্যে নয়া মোড়! খুনের মামলা দায়ের করল গোয়া পুলিশ

পরিকল্পনা মাফিক খুন! সেলিব্রিটি বিজেপি নেত্রীর মৃত্যুরহস্যে নয়া মোড়

সেলেব্রিটি বিজেপি নেত্রীর মৃত্যু ঘিরে রহস্য, সিবিআই তদন্তের আর্জি পরিবারের

প্রয়াত সেলেব্রিটি বিজেপি নেত্রী, মৃত্যুর আগে ইনস্টাগ্রাম পোস্ট, টুইটারে প্রোফাইল ছবি বদল

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন