Honda

অটোডেস্ক: সামনে আলোর উৎসব দীপাবলিতে। সমস্ত সংস্থাই ক্রেতার দৃষ্টি আকর্ষণে তাদের তৈরি পণ্যে দিচ্ছে বিশেষ ছাড়। থেমে নেই গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলিও। এ দেশের বাজারে হোন্ডা তাদের তৈরি প্রায় সব গাড়িতেই দিচ্ছে বিশেষ ছাড়। শুধুমাত্র সংস্থার তৈরি অ্যাকর্ড হাইব্রিডে মিলবে না কোনো রকমের ছাড়। কারণ, ওই মডেলটি বাজারে ছাড়া হয়েছে সীমিত সংখ্যায়।

১. হোন্ডা ব্রিও

Honda-Brio

জাপানের গাড়ি নির্মাতা সংস্থা হোন্ডার এ দেশে সব থেকে বেশি বিক্রি হওয়া এই মডেলে রয়েছে অটোমেটিক মডেলটির জন্য ক্রেতা পেয়ে যাবেন বিনা খরচের বিমা।কেনার পর থেকে ৩ বছরের জন্য এই বিমা ক্রেতার কাছে অনেকটাই সাশ্রয়কর।

২. হোন্ডা জ্যাজ

Honda-Jazz

তিন ধরনের অফার জুড়ে গেছে এই মডেলের সঙ্গে। প্রথমত, বিনা খরচের বিমা। দ্বিতীয়ত, এক্সচেঞ্জ অফারে রয়েছে ২০ হাজার টাকার বিশেষ ছাড়। এ ছাড়া কর্পোরেট ক্রেতারা পাবেন ৪ হাজার টাকার ছাড়।

৩. হোন্ডা অ্যামাজে

Honda-Amaze

থাকছে ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ অফার। আবার কেনার পর থেকে ৪ এবং ৫ নম্বর বছরের জন্য রয়েছে বিনমূল্যের ওয়ারেন্টি।

৪. হোন্ডা ডব্লিআর-৫Honda-WR-Vএক সময় বেস্টসেলার থাকলেও বর্তমানে এই গাড়ির বিক্রি সামান্য কমেছে। দিওয়ালিতে কিনলে পাওয়া যাবে বিনা খরচের বিমা। এক্সচেঞ্জ অফারে ২০ হাজার টাকার বিশেষ ছাড় এবং কর্পোরেট ক্রেতারা পাবেন ৪ হাজার টাকার ছাড়।

৫. হোন্ডা সিটি

Honda City

বিনা মূল্যের বিমা তো আছেই, পাশাপাশি থাকছে ২০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস, ৮ হাজার টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং প্রায় ১৭,৫০০ টাকার আনুষঙ্গিক সরঞ্জাম।

এ ছাড়াও হোন্ডা সিআর-৫, হোন্ডা বিআর-৫-এর উপরও রয়েছে আকর্ষণীয় ছাড়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here