স্পাইসজেটের বিমানে ফের গণ্ডগোল! এ বার জরুরি অবতরণ করাতে হল করাচিতে

0
spicejjet boeing
\

করাচি: ভারতের বিমানকে নামাতে হল পাকিস্তানে। সংবাদ সংস্থা এএনআই মঙ্গলবার দুপুরে এই খবর জানিয়েছে। বিমানটি দিল্লি থেকে দুবাইয়ে যাচ্ছিল। যান্ত্রিক গোলযোগের জন্যই সেটিকে করাচিতে জরুরি অবতরণ করানো হয়।

এএনআই জানিয়েছে, স্পাইসজেটের এসজি ১১ উড়ানটি সময়েই উড়েছিল দিল্লি থেকে। মাঝপথেই বিমানে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। তার পরই বিমানের মুখ ঘুরিয়ে দেওয়া হয় পাকিস্তানের করাচি বিমানবন্দরের দিকে। সেখানে বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়।

এই নিয়ে গত তিন মাসে আটবার স্পাইসজেটের বিমানে যান্ত্রিক গোলযোগের ঘটনা ঘটল। বিমান সংস্থাটি জানিয়েছে, বিমানটিতে আলোর সমস্যা হচ্ছিল বলেই তড়িঘড়ি এই সিদ্ধান্ত নেওয়া হয়। তবে যাত্রীরা সবাই নিরাপদে আছেন।

বিমানের জরুরি অবতরণের খবর প্রকাশ্যে আসার কিছু ক্ষণের মধ্যেই ভারতের ওই বেসরকারি বিমান সংস্থার মুখপাত্র বিমান বিভ্রাট নিয়ে বিবৃতি দেন। তিনি বলেন, ‘‘দিল্লি থেকে দুবাইগামী স্পাইসজেটের বি৭৩৭ বিমানটিকে ইন্ডিকেটকরের আলোর যান্ত্রিক ত্রুটির জন্য করাচিতে ঘুরিয়ে দেওয়া হয়। করাচিতে বিমানটি নিরাপদেই অবতরণ করেছে। যাত্রীরাও নিরাপদে রয়েছেন। তাঁদের জন্য আলাদা বিমানে গন্ত্যব্যে পৌঁছনোর ব্যবস্থা করা হয়েছে।”

স্পাইসজেট জানিয়েছে, দিল্লি থেকে আরেকটি বিমান করাচিতে পাঠানো হচ্ছে। সেটিই করাচিতে অপেক্ষারত বিমানযাত্রীদের নিয়ে দুবাই রওনা হবে। তার আগে পর্যন্ত যাত্রীদের বিশ্রামের ব্যবস্থা করা হয়েছে সংস্থাটির তরফে।

আরও পড়তে পারেন

‘বালাসাহেবের কথা ভেবে’ আদিত্যর বিরুদ্ধে কোনো পদক্ষেপ করল না ‘শিন্ডেসেনা’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন