last journey of sridevi

মুম্বই: বহু জল্পনা আর জল ঘোলার পর অবশেষে শেষকৃত্য সম্পন্ন হল শ্রীদেবীর। বুধবার বেলা সাড়ে তিনটে নাগাদ ভিলে পার্লে সেবা সমাজ শ্মশানে শ্রীদেবীরকে নিয়ে যাওয়া হয়। লাল বেনারসিতে সুসজ্জিতা ছিলেন নায়িকা। নতুন বৌয়ের মতো সাজানো হয়েছিল তাঁকে। এর পর জাতীয় পতাকায় মুড়িয়ে দেওয়া হয় তাঁর নিথর দেহ। শেষ শ্রদ্ধা জানাতে দেওয়া হয় গান স্যালুটও।

তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, হেমা মালিনি,  জয়াপ্রদা, জয়া বচ্চন, রেখা, মাধুরী দীক্ষিত, কাজল-সহ বলিউডের বহু অভিনেতা। বলিউড তারকারা ছারাও তাঁকে শেষ শ্রদ্ধা জানান বিভিন্ন মহলের বিশিষ্ট ব্যক্তিত্ব। শেষবারের মতো প্রিয় অভিনেতাকে দেখতে ঢল নামে সহস্র অনুগামীর।

দুবাই পুলিশ শ্রীদেবীর কেস ক্লোজড ঘোষণা করার পর মঙ্গলবার মুম্বই আনা হয় শ্রীদেবীর দেহ। বিমান বন্দর থেকে দেহ নিয়ে আসার জন্য হাজির ছিলেন অনীল অম্বানি, স্ত্রী টিনা অম্বানি, অনিল কাপুর, সোনাম কাপুর ও রাজ্যসভার সাংসদ অমিত সিংহ-ও। বুধবার সকাল ৮টা বেজে ৫৮ মিনিটে মরদেহ নিয়ে যাওয়া হয় সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে। সাধারণ মানুষ থেকে সংবাদমাধ্যম সকলের শ্রদ্ধা জানানোর জন্য খুলে দেওয়া হয় দরজা। তবে ক্যামেরা বা রেকর্ডিং করা যায় এমন কোনো সামগ্রী নিয়ে ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। সেখানে বেলা সাড়ে ১২টা পর্যন্ত দেহ শায়িত ছিল।

ছবি : এএনআই-এর টুইটার থেকে নেওয়া

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন