shyam rangeela

ওয়েবডেস্ক: কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নকল করে কৌতুক অভিনেতা শ্যাম রঙ্গিলার একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর নকল করার পাশাপাশি রাহুল গান্ধীরও নকল করছেন তিনি। কিন্তু যাঁদের জন্য এই অভিনয় করেছেন তিনি, স্টার প্লাস চ্যানেলের সেই অনুষ্ঠান ‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-ই সেটা সম্প্রচার করতে অস্বীকার করল।

দ্য ওয়্যার নিউজকে দেওয়ার সাক্ষাৎকারে ওই অভিনেতা জানিয়েছেন, “এই ভিডিওটি রেকর্ড করার এক মাস পর আমি একটা ফোন পেলাম চ্যানেলের প্রযোজনা টিমের তরফ থেকে। সেখানে আমায় বলা হল নতুন কোনো অভিনয় যেন আমি রেকর্ড করি কারণ প্রধানমন্ত্রীকে নিয়ে করা আমার ওই অভিনয়টি সম্প্রচার করা হবে না।”

এই শোয়ে প্রতিযোগীদের অডিশনের মাধ্যমে অংশগ্রহণ করতে হয়। তবে রঙ্গিলাকে অডিশন দিতে হয়নি। রাজনৈতিক ব্যক্তিত্বদের নকল করার ক্ষমতা দেখেই রঙ্গিলাকে বিশেষ ভাবে আমন্ত্রণ করেছিল শো কর্তৃপক্ষ।

রঙ্গিলার দাবি, “চ্যানেলের তরফ থেকে আমাকে জানানো হয়, আমার ওই অভিনয় সম্প্রচার করা হলে নাকি এক শ্রেণির মানুষের ভাবাবেগে আঘাত লাগতে পারে এবং চ্যানেলের বিরুদ্ধে নাকি বিক্ষোভ দেখানো হতে পারে।”

তার পর রঙ্গিলাকে বলা হয় মোদীকে নকল না করে যেন নতুন করে একটি অভিনয় রেকর্ড করেন তিনি। তাঁর কথায়, “আমাকে বলা হয় মোদীর নকল আমি করতে পারব না, কিন্তু রাহুল গান্ধীর নকল করলে কোনো অসুবিধা নেই। আমি ভাবলাম ঠিক আছে, তা-ও তো কিছু করতে বলছে আমাকে। পরে তারাই বলে রাহুল গান্ধীর নকলও আমি করতে পারব না।”

সম্প্রচার না করা হলেও, ভাইরাল হয়ে যাওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর ওই অভিনয়ের পর দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন শো-এর বিচারক অক্ষয় কুমার, জাকির খান, মল্লিকা দুয়া এবং হুসেন দালাল। রঙ্গিলার কথায়, “অক্ষয় কুমার আমার অভিনয়টার খুব প্রশংসা করেছিল। এমনকি ব্যাকস্টেজে ‘গোলমাল এগেইন’-এর টিমের সঙ্গেও পারফর্ম করতে বলেন।”

এই নিয়ে দ্বিতীয় বার প্রধানমন্ত্রীকে নকল করে করা কোনো অভিনয় মুছে দিল মিডিয়া হাউস। এর আগে জনপ্রিয় হয়ে ওঠা ‘মিত্রোঁ’ বিভাগটির সম্প্রচার বন্ধ করে দেয় রেডিও মির্চি। কিছু বিজেপি নেতা এই ব্যাপারে রেডিও মির্চির কাছে অভিযোগ জানিয়েছিল।

তবে স্টার প্লাস এবং ওই শো-এর কর্তৃপক্ষের সঙ্গে ওয়্যার নিউজ যোগাযোগ করলে, তাঁরা কোনো জবাব দিতে অস্বীকার করেন।

দেখে নিন ওয়্যার নিউজকে কী বললেন ওই অভিনেতা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here