yogi adityanath

কুশীনগর: সকালেই কুশীনগরে ভয়াবহ দুর্ঘটনায় ১৩জন শিশু প্রাণ হারিয়েছে। দুপুরে সেই অঞ্চলে গেলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিক্ষোভরত জনতাকে শান্ত করার বদলে আরও রাগিয়ে তুললেন তিনি। বলে দিলেন, “নাটক বন্ধ করুন।”

বৃহস্পতিবার সকালে রক্ষীহীন লেভেল ক্রসিং-এ ভ্যান এবং ট্রেনের সংঘর্ষে ১৩ জন শিশু প্রাণ হারায়। দুপুরেই সেখানে যান যোগী। কিন্তু যোগীকে দেখেই বিক্ষোভ দেখাতে শুরু করেন ওই শিশুদের ক্ষুব্ধ পরিজনেরা এবং আরও অনেকে। এই ভাবে লেভেল ক্রসিং-কে কেন রক্ষীহীন রাখা হয়েছে সেই দাবিই করতে থাকে বিক্ষোভরত জনতা।

মানুষের এই দাবি ঘিরেই নিজের মেজাজ হারিয়ে ফেলেন যোগী। সাফ বলে দেন, “নারেবাজি বনধ্‌ করো, নৌটঙ্কি বনধ্‌ করো (স্লোগান দেওয়া বন্ধ করুন, নাটক বন্ধ করুন)।” সেই সঙ্গে তিনি বলেন, “এটা একটা দুঃখের ঘটনা। এটাই জানুন সবাই।”

যোগীর এই বক্তব্যের ভিডিওটি টুইটারে পোস্ট করেন প্রশান্ত কুমার নামক এক সাংবাদিক। টুইটারে প্রশান্ত যোগীর উদ্দেশে বলেন, “এই মুহূর্তে রাজ্যের মানুষ আপনার থেকে প্রতিশ্রুতি না হোক, অন্তত একটু সহানুভুতি দাবি করছে।”

যোগীর এই বক্তব্যের পরেই ক্ষোভ প্রকাশ শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই অনেকেই বলেন, উত্তরপ্রদেশ যা চেয়েছিল তাই পেয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here