রবীন্দ্র সদনে সুব্রত মুখোপাধ্যায়ের দেহ, থাকবে দুপুর ২টো পর্যন্ত

0

কলকাতা: রবীন্দ্র সদনে পৌঁছোল সুব্রত মুখোপাধ্যায়ের দেহ। শুক্রবার সকালে ‘পিস ওয়ার্ল্ড’ থেকে বের করে দেহ নিয়ে যাওয়া হয় রবীন্দ্র সদনে। সেখানে দুপুর ২টো পর্যন্ত তাঁর শায়িত থাকবে। অনুগামীরা এসে শ্রদ্ধার্ঘ জানাতে পারবেন এখানে। 

বৃহস্পতিবার রাত ৯টা ২২ মিনিট নাগাদ আচমকা প্রয়াত হন পশ্চিমবঙ্গের পঞ্চায়েতমন্ত্রী। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। ২৪ অক্টোবর, রবিবার স্বাস্থ্যপরীক্ষা করাতে এসএসকেএম হাসপাতালে যাওয়ার পর সুব্রতকে ভরতি হওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। তার পর থেকে তিনি ছিলেন এসএসকেএমেই। বৃহস্পতিবার আচমকা হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁর মৃত্যু হয়।

বৃহস্পতিবার রাত ১১টা ২৪ মিনিটে এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগ থেকে সুব্রতবাবুর দেহ বার করা হয়। সেখান থেকেই তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় তপসিয়ার ‘পিস ওয়ার্ল্ড’-এ। সেখানেই সারা রাত দেহ রাখা ছিল।

রবীন্দ্র সদন থেকে দুপুর ২টোর সময় সুব্রত মুখোপাধ্যায়ের দেহ নিয়ে যাওয়া হবে তাঁর নির্বাচনী কেন্দ্র বালিগঞ্জের বিভিন্ন জায়গায়। সেখান থেকে একডালিয়া এভারগ্রিন হয়ে দেহ নিয়ে যাওয়া হবে তাঁর বাড়িতে। বাড়ি থেকে সুব্রতবাবুর দেহ নিয়ে আসা হবে কেওড়াতলা মহাশ্মশানে। সেখানেই এ দিন বিকেলে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

আরও পড়তে পারেন

সংক্রমণ কমলেও সামান্য বাড়ল সক্রিয় রোগীর সংখ্যা, অনেকটাই কমল মৃত্যু

মরশুমে প্রথম বার কুড়ির নীচে কলকাতার তাপমাত্রা, পুরুলিয়ায় পনেরোর ঘরে

দীপাবলির রাতে নিয়ম ভাঙার খেলায় কলকাতাকে দশ গোল দিল দিল্লি

সরকার যদি পাঁচ বছর চলে, তা হলে আন্দোলনও পাঁচ বছর চলতে পারে: রাকেশ টিকায়াত

হবে ১৩০ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন, আজ কেদারনাথে মোদী 

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন