BJP Rally

ওয়েবডেস্ক: কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গয়াল শনিবার দাবি করেছেন, গোটা ভারতে প্রায় ৫.৪ লক্ষ ভোটারের উপর করা  তাঁর নেতৃত্বাধীন একটি সমীক্ষায় স্পষ্ট হয়ে গিয়েছে আগামী ২০১৯ লোকসভা ভোটের ফলাফল। ওই সমীক্ষা বলছে, বিজেপির বিরুদ্ধে যে সমস্ত প্রচার চলছে, তাতে ঘাবড়ে যাওয়ার মতো কিছু নেই। একক সংখ্যা গরিষ্ঠতা নিয়েই বিজেপি ২০১৪ সালের মতো কেন্দ্রের ক্ষমতায় আসবে। সমীক্ষায় নির্দিষ্ট ভাবেই উঠে এসেছে, কত আসন পেতে পারে বিজেপি।

মন্ত্রী বলেন, ২০১৩ সালে ঠিক একই পদ্ধতিতে এ ধরনের একটি সমীক্ষা চালানো হয়েছিল। সেই সমীক্ষার ফল হুবহু মিলে গিয়েছিল। এ বারও ওই একই পদ্ধতি অনুসরণ করে সমীক্ষা চালানো হয়েছে। মুম্বইয়ের একটি অনুষ্ঠানে মন্ত্রী বলেন, “এ কথা আপনাদের সঙ্গে ভাগ করে নিয়ে সত্য়িই ভালো লাগছে যে ওই সমীক্ষায় দেখা গিয়েছে, ২০১৯ সালের লোকসভা ভোটে বিজেপি একক ভাবে ২৯৭-৩০৩টি আসন পেতে চলেছে”।


আরও পড়ুন: কাস্তে-হাড়ুড়ির ছবি দেওয়া পণ্যসামগ্রীর বিক্রি বন্ধে অনলাইন বিক্রেতা আমাজনকে চিঠি!


পীযূষ জানান,তাঁর নেতৃত্বে এই সমীক্ষা হলেও দায়িত্ব দেওয়া হয়েছিল একটি বেসরকারি সংস্থাকে। আরও স্পষ্ট করে তিনি জানান, এই সমীক্ষার কাজ করেছে একটি মিডিয়া হাউজ। ওই সমীক্ষায় ৫.৪ লক্ষ মানুষের মত নেওয়া হয়। সারা বিশ্বে এত বিশাল সংখ্যক মানুষের মতামতের ভিত্তিতে সমীক্ষার নজির নেই বললেই চলে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here