খবরঅনলাইন ডেস্ক: কর্নাটক, মধ্যপ্রদেশের সরকার ফেলে দেওয়ার জন্য বিরোধী বিধায়কদের টোপ নিয়ে ভাঙিয়ে নিয়েছিল বিজেপি। এমনই অভিযোগ করে কংগ্রেস-সহ বিরোধীরা। রাজস্থানেও সে রকম চেষ্টা হয়েছিল। কিন্তু এ বার পুরো উলটো কাণ্ড!

বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা সুশীল কুমার মোদী (Sushil Kumar Modi) চাঞ্চল্যকর অভিযোগ করে জানালেন, রাজ্যের নবগঠিত সরকার ফেলে দেওয়ার জন্য জেলে বসেই না কি এনডিএ-এর বিধায়কদের টোপ দিচ্ছে লালু প্রসাদ যাদব (Lalu Prasad Yadav)।

Loading videos...

পশুখাদ্য সংক্রান্ত একাধিক মামলায় দোষী সাব্যস্ত লালু বর্তমানে রাঁচিতে রয়েছেন। বিশেষ সিবিআই আদালতের নির্দেশে তিনি শহরের হটওয়ার জেলে বন্দি ছিলেন। তবে তাঁর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বর্তমানে রাঁচির রিমস হাসপাতালে ভরতি রয়েছেন লালু।

সুশীল মোদীর অভিযোগ সেখান থেকেই একটি বিশেষ ফোন ব্যবহার করে বিধায়কদের টোপ দেওয়ার চেষ্টা করছেন। মঙ্গলবার একটি টুইট করে সুশীল বলেন, “রাঁচি থেকে (৮০৫১২১৬৩০২) আমাদের এনডিএ বিধায়কদের ফোন করে মন্ত্রিত্ব পাওয়ার টোপ দিচ্ছে লালু প্রসাদ যাদব।”

https://twitter.com/SushilModi/status/1331256676469510146

এর পর সুশীল যোগ করেন, “আমি এই নম্বরে ফোন করতে লালুই ফোন ধরল। আমি ওকে বললাম এই ধরনের নোংরা কাজ করো না। তুমি সফল হবে না।”

উল্লেখ্য, ১৯৭০ থেকে একে অপরকে চেনেন সুশীল আর লালু। পটনা বিশ্ববিদ্যালয়ে দু’ জন ছাত্রনেতা ছিলেন। জেপির আন্দোলনেও সক্রিয় ভাবে ছিলেন দু’জন।

বিহারের সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে ৭৫টা আসন জিতে একক সংখ্যাগরিষ্ঠ দল হয়েছে আরজেডি। তবে কংগ্রেস অত্যন্ত জঘন্য ফল করায় ১২২-এর ম্যাজিক ফিগারের কিছুটা আগেই থমকে যায় বিরোধী মহাজোট।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ধর্ষকদের রাসায়নিক ভাবে লিঙ্গচ্ছেদ করার আইনে সম্মতি পাক প্রধানমন্ত্রী ইমরান খানের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.