tamil nadu governor

চেন্নাই: এক বিতর্ক থেকে মুক্তি পেতে আরও একটা বিতর্কে জড়িয়ে পড়লেন তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। সাংবাদিকের প্রশ্ন এড়াতে গিয়ে তার সম্মতি ছাড়াই গাল টিপে আদর করার চেষ্টা করলেন তিনি।

উল্লেখ্য, যৌন সম্পর্কের মাধ্যমে ভালো নম্বর পাইয়ে দেওয়াড় পরামর্শ দিয়ে গ্রেফতার হয়েছে তামিলনাড়ুর এক কলেজের অধ্যাপিকা। সেই বিতর্কে নাম জড়িয়েছে রাজ্যপালেরও। সেই বিতর্ক থেকে নিজের নাম সরানোর জন্যই মঙ্গলবার একটি সাংবাদিক সম্মেলন করেন তিনি। কিন্তু সেখানেও আরও একটি বিতর্কে জড়িয়ে পড়েন তিনি।

গোটা ঘটনার বিবরণ নিজের টুইটারে দিয়েছেন ‘দ্য উইক’ পত্রিকার সাংবাদিক লক্ষ্মী সুব্রহ্মণ্যম। তিনি বলেন, “রাজ্যপালের সাংবাদিক সম্মেলন যখন শেষ হওয়ার মুখে তখন আমি তাঁকে একটি প্রশ্ন করি। কিন্তু তিনি আমার সেই প্রশ্ন এড়ানোর জন্য আমার সম্মতি ছাড়াই আমার গালে হাত দেন।”

৭৮ বছর বয়সি বনওয়ারিলালের এ হেন আচরণকে সম্পূর্ণ অনাহুত এবং অপেশাদারি হিসেবে আখ্যা দিয়েছেন ওই সাংবাদিক। রাজ্যপালের এ হেন আচরণে ক্ষুব্ধ তামিলনাড়ুর প্রধান বিরোধী দল ডিএমকে। সাংবিধানিক পদে থাকা কোনো ব্যক্তির এ হেন আচরণ সম্পূর্ণ অশোভন বলে জানিয়েছে তারা।

এই ঘটনার তীব্র নিন্দা করে একটি বিবৃতি প্রকাশ করেছে চেন্নাই প্রেস ক্লাবও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here