সেহোর: গাড়িতে করে যাচ্ছিলেন বিধায়ক। পথ আটকে দাঁড়ালেন চা বিক্রেতা। বকেয়া টাকার দাবি। কয়েক বছর ধরে টাকা বাকি পড়ে রয়েছে বিজেপি বিধায়কের কাছে। সেই টাকার দাবিতেই রাস্তা আটকান ওই চা বিক্রেতা। মধ্যপ্রদেশের এই ঘটনা নিয়েই দেশজোড়া শোরগোল।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সেহোর জেলার ইছাওয়ার এলাকায়। চা বিক্রেতা বিজেপি বিধায়ককে থামিয়ে তাঁর ৩০ হাজার টাকা বকেয়া মিটিয়ে দেওয়ার দাবি জানান। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলে রাখা ভালো, এই সেহোর এলাকা মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের নিজের জেলার মধ্যেই পড়ে।

আগামী বছর মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচন। তার আগে নিজেদের নির্বাচনী এলাকায় আনাগোনা বেড়েছে রাজনীতিবিদদের। টাইমস নাউ-এর রিপোর্ট অনুযায়ী, এমনই একটি প্রচারে গিয়ে চা বিক্রেতার বাধার মুখে পড়েছেন ওই বিধায়ক।

প্রাক্তন রাজস্ব মন্ত্রী এবং বিধায়ক করণ সিং ভার্মা নিজের নির্বাচনী এলাকায় গিয়ে এই বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হন। ভিডিও থেকে বোঝা যায়, ২০১৮ সালের বিধানসভা নির্বাচনের পর থেকে আর চা বিক্রেতাকে টাকা দেননি বিধায়ক। তিনি যে বকেয়া টাকা মিটিয়ে দেবেন, সে রকমও ইঙ্গিত দিতে দেখা যায় বিধায়ককে।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন