অনন্ত কুমারের স্ত্রী

বেঙ্গালুরু: সোমবার রাত পর্যন্ত তিনি জানতেন তিনিই ভোটে দাঁড়াচ্ছেন। কিন্তু মঙ্গলবার সকালেই পালটে গেল পরিস্থিতি। তাঁর বদলে তরুণ এক নেতাকে কেন্দ্র থেকে প্রার্থী করল বিজেপি। এই দেখে দলের বিরুদ্ধে নিজের ক্ষোভ চেপে রাখতে পারলেন না প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমারের স্ত্রী তেজস্বিনী অনন্ত কুমার।

গত বছর মারা যান অনন্ত কুমার। বেঙ্গালুরু দক্ষিণ আসন থেকে পাঁচ বারের সাংসদ ছিলেন তিনি। তাঁর জায়গায় এ বার তাঁর স্ত্রী তেজস্বিনীকে প্রার্থী করার ব্যাপারে অনেকটাই এগিয়ে গিয়েছিল বিজেপি। এমনকী তাঁর নামই ঘোষণা করা হবে, এই আন্দাজ করে প্রচারও শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু মঙ্গলবার সকালের পর চিত্রনাট্যে আমূল পরিবর্তন।

আরও পড়ুন কলকাতার বড়ো অংশে জল সরবরাহ বন্ধ শনিবার

মঙ্গলবার সকালে জানা যায় ওই কেন্দ্র প্রার্থী করা হচ্ছে ২৮ বছরের তরুণ নেতা তেজস্বী সূর্যকে। এই খবর পেয়ে স্তম্ভিত হয়ে যান সূর্য নিজেই। টুইটারে তিনি জানান, এটা কোনো ভাবেই আশা করেননি তিনি। অন্য দিকে আশাহত তেজস্বিনী।

সংবাদসংস্থা এএনআইকে তেজস্বিনী জানিয়েছেন, “আমি শুধু নই, দলের কর্মীরাও স্তম্ভিত। তবুও আমি নিজেকে বোঝানোর চেষ্টা করছি।” তবে এর ফলে মোদীর বিরুদ্ধে তাঁর কোনো অভিযোগ নেই বলেও জানিয়েছেন তিনি। এমনকী প্রয়োজনে তরুণ প্রার্থীর হয়ে প্রচার করতেও তিনি রাজি।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন