ওয়েবডেস্ক: জমে উঠেছে ভোট প্রচার। দেশের পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের মধ্যে তেলঙ্গনায় ভোট আগামী ৭ ডিসেম্বর। কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী, ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী, বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বা সে রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের মতো হেভিওয়টদের প্রচারযুদ্ধে একেবারে জমজমাট তেলঙ্গনা। এরই মধ্যে সামান্য এক নির্দল প্রার্থী অভিনব প্রচারে নজর কাড়ছেন আমজনতা থেকে সংবাদ মাধ্যমের।

তেলঙ্গনার জাগতিয়াল জেলার করুতলা বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী আকুলা হনুমন্ত। বিশাল সমর্থক সহযোগে পিছনে লম্বা মিছিল তিনিও প্রচারে বেরোলেও তাঁর উন্নয়নের প্রতিশ্রুতি এবং তা পূরণ করতে ব্যর্থ হলে শাস্তি কামনার ধরন নজর কেড়েছে সকলের। হনুমন্ত ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন, আর বলছেন, আমি নির্বাচিত হলে উন্নয়ন ১০০ শতাংশ গ্যারান্টেড। আর সেই প্রতিশ্রুতি না রক্ষা করতে পারলে এই চপ্পল দিয়ে আমাকে মারবেন।

সঙ্গে সঙ্গে তিনি তুলে দিচ্ছেন এক পাটি চপ্পল। যা পেয়ে বা দেখে প্রত্যেকেই খুশি হতে পারছেন, তেমনটা নয়। কেউ কেউ মামলা করার কথাও ভাবছেন।

উল্লেখ্য, হনুমন্ত প্রার্থী হয়েছেন তেলঙ্গনা রাষ্ট্র সমিতির প্রবীণ নেতা তথা মন্ত্রী বিদ্যাসাগর রাওয়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here