দিল্লি : বন্ধুকে ছেড়ে দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল মোটরবাইক-আরোহী এক তরুণের। দিল্লির মিয়াওয়ালি নগরের কাছে পশ্চিম বিহার এলাকায় ঘটনাটি ঘটেছে রবিবার রাত ১১টা নাগাদ। সিসিটিভি ফুটেজ থেকে পুলিশ গোটা ঘটনাটি সম্পর্কে জানতে পারে। পুলিশ সূত্রের খবর, মৃতের নাম অতুল অরোরা। বয়স ১৭ বছর। মৃত অতুল সদ্যই ১১ ক্লাস পাশ করেছে। বাইকে করে বাড়ি ফিরছিল সে। প্রত্যক্ষদর্শী আর সিসিটিভি ফুটেজ থেকে জানা গেছে, পেছন থেকে একটি মার্সিডিজ গাড়ি এসে অতুলের বাইকের ওপর উঠে যায়। এই অবস্থায় প্রায় ৫০ মিটার পথ ঘষটে নিয়ে যায় অতুলকে। গাড়ি আর চালককে এখনও পর্যন্ত আটক করা যায়নি। 

পুলিশ জানাচ্ছে, ঘাতক এই মার্সিডিজটির গতি ছিল ঘণ্টায় প্রায় ১০০ কিলোমিটার। ঘটনার পরই চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলের কাছে একটি দোকানে লাগানো সিসিটিভির ফুটেজ থেকে পুলিশ তদন্ত চালাচ্ছে। গাড়ি ও তার চালককে শনাক্ত করার চেষ্টা চলছে। 

অন্য একটি সূত্রের খবর, ধাক্কা লেগে অনেকটা দূর অবধি উড়ে যায় অতুল। তাকে কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার।

একই দিনে এমন ঘটনা আরও একটি ঘটে। সেটিও দিল্লিতেই। বসন্ত কুঞ্জের কাছে এক পুলিশ কর্মীর ওপর উঠে যায় একটি গাড়ি।  ঘটনায় তিনি পায়ে গুরুতর ভাবে আঘাত পান। 

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন