এটা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জয়: চিরাগ পাসওয়ান

0
chirag paswan

খবরঅনলাইন ডেস্ক বিহারের নির্বাচনে দুরন্ত পারফর্ম করেছে বিজেপি। জেডিইউ-এর থেকে অনেক বেশি আসন জিতে এনডিএ জোটের নেতৃত্বে এখন গেরুয়াবাহিনী। এই ফলাফলে বেজায় খুশি হয়েছেন লোক জনশক্তি পার্টির চিরাগ পাসওয়ান, যাঁর একমাত্র লক্ষ্য ছিল নীতীশ কুমারকে ডোবানো।

ভোটের ফলাফল প্রকাশ্যে আসার পর তাই চিরাগ কোনো রাখঢাক না রেখেই বলছেন, “এ জয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জয়।”

Loading videos...

হিন্দিতে একটি টুইট করে পাসওয়ান বলেন, “বিহারের মানুষ নরেন্দ্র মোদীর ওপরে আস্থা রেখেছেন। এই ফলাফল বোঝা যায় যে মোদীকে নিয়ে মানুষ এখনও যথেষ্ট উৎসাহিত। এটা নরেন্দ্র মোদীর জয়।”

উল্লেখ্য, নীতীশকে ব্যাগরা দেবেন বলে এনডিএ জোট ছেড়ে বেরিয়ে এসেছিলেন চিরাগ। জেডিইউ-এর বিরুদ্ধে সব ক’টা আসনে প্রার্থী দিয়েছিলেন। কিন্তু বিজেপি বিরুদ্ধে দেননি। ফলাফলে বোঝা যাচ্ছে যে জেডিইউ-এর প্রচুর ভোট কেটেছে এলজেপি। ফলে এনডিএ-এর এক নম্বর হতে বিজেপির বেশি অসুবিধা হয়নি।

তবে তারা নিজেরা জিতেছে মাত্র একটি আসন। তাতে অবশ্য বিচলিত নন চিরাগ। তিনি বলেন, “কোনো জোট ছাড়া আমরা যে ভাবে লড়েছি, তাতে খুব গর্বিত লাগছে। দলের ভোট-ভাগ বেড়েছে আগের থেকে। আমাদের দল ভবিষ্যতে আরও ভালো ফল করবে সে আশা করাই যায়।”

উল্লেখ্য, অন্তিম ফলাফল অনুযায়ী এনডিএ ১২৫টা আসনে জয়লাভ করেছে বিহারে। এর মধ্যে বিজেপি জিতেছে ৭২টি আসন। জেডিইউ দু’নম্বরে নেমে এসেছে জিতেছে মাত্র ৪৩টি আসন।

(বিহারের নির্বাচনের ফলাফলের বিস্তারিত তথ্য এখানে জেনে নিন)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.