man kills two wives

ওয়েবডেস্ক: দুই ব্যবসায়ী ভাইয়ের মধ্যে কখনোই সে রকম বনিবনা ছিল না। কিন্তু সেটা যে এ রকম মোড় নেবে সেটা কেউ আন্দাজ করতেই পারেননি। গাড়ি পার্কিং নিয়ে দুই ভাইয়ের বিবাদ গড়াল খুনোখুনিতে। পরিণতি, নিহত হলেন দুই ভাই এবং বড়ো ভাইয়ের স্ত্রী। ঘটনাটি ঘটেছে দিল্লিতে।

জমিজমা এবং রেস্তরাঁ ব্যবসা রয়েছে দুই ভাই জসপাল এবং গুরজিত সিংহের। একটি বহুতল বাংলোর দু’টি আলাদা তলে নিজেদের পরিবার নিয়ে থাকতেন তাঁরা। দু’জনের মধ্যে ঝামেলার অতীত রয়েছে এবং একে অপরের বিরুদ্ধে ন’টা এফআইআর দায়ের করেছেন পুলিশে।

কিন্তু যে বিবাদ গড়াল খুনোখুনিতে সেটা শুরু হয়েছিল পার্কিং-এর জায়গাকে কেন্দ্র করে। দুই ভাইয়ের মোট ন’টা গাড়ি রয়েছে। তাঁদের বাড়ির সামনেই ন’টা গাড়ি দাঁড়িয়ে থাকত। পুলিশে দেওয়া পরিবারের এক সদস্যের বয়ান অনুযায়ী, বৃহস্পতিবার রাতে নিজের অডি গাড়িটি বের করছিলেন দাদা জসপাল। ঠিক তখনই নিজের ফোর্ড গাড়িতে বন্ধুবান্ধবদের নিয়ে আসেন গুরজিত। জসপালের কাছে গুরজিত দাবি করতে থাকেন অবিলম্বে পার্কিং-এর জায়গাটা খালি করে দেওয়ার।

এর পরেই একটি কিরপান বের করে গুরমিতকে কোপাতে শুরু করেন জসপাল। ঘটনাস্থলে ছিলেন গুরমিতের দুই দেহরক্ষী। সঙ্গে সঙ্গে তাঁরা বন্দুক বের করে জসপালের উদ্দেশে গুলি চালাতে শুরু করেন। প্রথমে দু’টি গুলি লাগে জসপালের স্ত্রী প্রভজোতের গায়ে। সেখানেই লুটিয়ে পড়েন তিনি। স্ত্রীকে লুটিয়ে পড়তে দেখে তাঁকে বাঁচাতে যান জসপাল। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাঁকেও গুলি করেন। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। বাবা মাকে বাঁচাতে এসে গুলি লাগে জসপালের ছেলে জগনুরের গায়েও। তার অবস্থা এখন আশঙ্কাজনক।

দু’জন নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here