বেঙ্গালুরু : রাজ্য বিজেপির আপত্তি সত্ত্বেও কর্নাটকে শুক্রবার টিপু সুলতানের জন্মজয়ন্তী অনুষ্ঠানে যোগ দিলেন বিজেপির তিন জন বিধায়কসহ কয়েক জন নেতা। বিরোধী দল নেতা জগদীশ শেট্টর জানিয়েছেন, যাঁরা এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। রাজ্যের বিভিন্ন এলাকায় বিক্ষোভ দেখানো হলেও কড়া নিরাপত্তার মধ্যে দিয়েই এ দিন জন্মজয়ন্তী পালিত হয় গোটা রাজ্যেই।

প্রাক্তন মন্ত্রী ও বল্লারি জেলার বিজয়নগরের বিজেপি বিধায়ক আনন্দ সিংহ, শাহপুরের বিধায়ক গুরু পাটিল হোসাপেটেতে রাজ্য সরকার আয়োজিত জন্মজয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আনন্দ সিংহ বলেন, আঠারো শতকের এই নেতার জন্মদিন পালন করা নিয়ে বিক্ষোভ দেখানো হচ্ছে। এমনকি তাঁর দলও তা ভালো চোখে দেখছে না। কিন্তু তিনি এমন রাজনৈতিক নেতা নন যে এই নিয়ে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন। তিনি এক জন মানুষ হিসেবেই মানুষের কাছে ছুটে যাবেন, কোনো রকম জাতি সম্প্রদায়ের কথা না ভেবেই।

টিপু সুলতানের জন্মদিন উপলক্ষে ছাপানো ব্যানারে বেঙ্গালুরুর বোম্মানাহল্লির বিধায়ক সতীশ রেড্ডির ছবি দেখা গিয়েছে। তিনি বলেন, তিনি এই জাতীয় অনুষ্ঠানকে সমর্থন করেন। পরে অবশ্য ১৮০ ডিগ্রি ঘুরে যান তিনি। এই ধরনের ছবি ছাপানোর জন্য তিনি কংগ্রেসকে দোষারোপ করেন।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here