জেরা চলাকালীন ত্রিপুরার থানায় আচমকা অসুস্থ কুণাল ঘোষ, ভরতি হাসপাতালে

0

আগরতলা: ত্রিপুরার থানায় জিজ্ঞাসাবাদের সময় মঙ্গলবার হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভরতি করা হয়।

ঘটনায় প্রকাশ, আগরতলায় এনসিসি থানায় গিয়ে অসুস্থ হয়ে পড়েন কুণাল। তৃণমূল সূত্রে খবর, তাঁকে প্রথমে খোয়াই থানায় হাজির হতে বলা হয়েছিল। পরে খোয়াই থানা থেকেই জানানো হয়, আগরতলায় এনসিসি থানায় হাজির হওয়ার জন্য। সেই থানায় গিয়েই অসুস্থ হয়ে পড়েন কুণাল। এর পর তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

গত ৮ অগাস্ট খোয়াই থানায় ধরনা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গেই ছিলেন কুণাল-সহ অন্যরা। দলের ১৪ জন নেতাকর্মীকে গ্রেফতারির প্রতিবাদে তাঁরা ধরনায় বসেছিলেন। খোয়াই থানায় পুলিশের সঙ্গে আপত্তিকর আচরণের অভিযোগ, পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ-সহ একাধিক বিষয়ে কুণালের বিরুদ্ধে মামলা দায়ের হয়। সেই মামলার শুনানিতে মঙ্গলবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তৃণমূল নেতার রক্তে শর্করার মাত্রা আচমকা অনেকটা নেমে গিয়েছে। তাতেই তিনি মাথা ঘুরে পড়ে যান। তাই হাসপাতালে তাঁর বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হচ্ছে। রক্তচাপেরও হেরফের হয়েছে কি না, খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

গত সোমবার আগরতলা পৌঁছে কুণাল টুইটারে লেখেন, “ফোনে খোয়াই থানার আইও-কে বলেছিলাম, নোটিশ পেয়েছি। মঙ্গলবার সকাল ১১টায় খোয়াই থানা যাব। থাকবেন। এখন আগরতলা এলাম। খোয়াই থানার আইও ফোন করে বললেন, আপনাকে কাল খোয়াই অবধি আসতে হবে না। কাল বেলা ১২টায় আগরতলাতে এমসিসি থানায় আমরা যাব। ওখানেই কথা হবে”।

এ দিন সময় মতোই আগরতলায় এনসিসি থানায় যান কুণাল। পুলিশ সূত্রে খবর, ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদের পর অসুস্থ হয়ে পড়েন তিনি।

আজকের উল্লেখযোগ্য আরও কিছু খবর পড়তে পারেন এখানে:

ভবানীপুরে প্রার্থী না দিলে ভালো করত বিজেপি, মত রাজীব বন্দ্যোপাধ্যায়ের

সেপ্টেম্বর শেষের আগেই আরও দুটো শক্তিশালী নিম্নচাপের সম্ভাবনা বঙ্গোপসাগরে

তেজ কিছুটা কমলেও বৃষ্টি চলছেই, এখনও জলবন্দি অধিকাংশ কলকাতা

সংক্রমণ নেমে এল ২৬ হাজারের ঘরে, কেরলে বাইরে সাড়ে ১০ হাজার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন