নয়াদিল্লি: অধিবেশন শুরু প্রায় এক সপ্তাহ পরে মঙ্গলবার সংসদে শপথ নিলেন দুই টলি-তারকা সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। শপথগ্রহণের পর বাইরে বেরিয়ে এলে সাংবাদিকরা তাঁদের ঘিরে ধরেন। সেখানে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের ভিড়ে প্রায় খেই হারিয়ে ফেলন তাঁরা। এর পরই নুসরতকে চিৎকার করে বলতে শোনা যায়, “ধাক্কা মত দো”।

এই ঘটনাটি যখন ঘটে, তখন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা চারপাশ দিয়ে ঘিরে রেখেছেন যাদবপুরের সাংসদ মিমি এবং বসিরহাটের সাংসদ নুসরতকে। একের পর এক প্রশ্ন উড়ে আসতে শুরু করে তাঁদের উদ্দেশে। আর তারই সঙ্গে চলতে থাকে চিত্রগ্রাহকদের ক্যামেরার ঝলসানি। এমন একটা অস্বস্তিকর পরিস্থিতিতে পড়ে দুই টলি-নায়িকাই সাংবাদিকদের উদ্দেশে বলেন, তাঁরা এ বার যেতে চাইছেন। কিন্তু তাঁদের অনুরোধে কান দেওয়ার মতো ইচ্ছা সম্ভবত কারুরই ছিল না।

মিমি এবং নুসরত এই প্রথমবার গিয়েছেন সংসদ অধিবেশনে। স্বাভাবিক ভাবে সংবাদ মাধ্যামের আগ্রহ তাঁদের নিয়ে একটু বেশি-ই। অন্য দিকে গ্ল্যামার ওয়ার্ল্ডের বাসিন্দা এই দুই সাংসদকে নিয়ে সাধারণ মানুষেরও কৌতূহলের অন্ত নেই। এরই মাঝে তাঁদের এ ধরনের ‘ধাক্কা মত দো’ বক্তব্য নিয়ে বেশ কিছু সংবাদ মাধ্যম ‘ব্যাঁকা কথা’ বলতেও চাড়ছে না!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here