Imran Khan
ইমরান খান। ছবি: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস থেকে

ওয়েবডেস্ক: ভারতের ক্রিকেট লেজেন্ড সুনীল গাভাসকর বাইশ গজের চিরপ্রতিদ্বন্দ্বী ইমরান খানের শপথগ্রহণ অনুষ্ঠানে যাওয়ার আগে পরামর্শ প্রার্থনা করলেন কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারের কাছে। রবিবার গাভাসকর জানান, পাকিস্তানের প্রধানমন্ত্রীপদে ইমরানের শপথগ্রহণে অংশ নেওয়ার ব্যাপারে তিনি সরকারি পরামর্শের আবেদন করেছেন।

১৯৯২ সালের ক্রিকেট বিশ্বকাপে বিজয়ী অধিনায়ক ইমরানের শপথগ্রহণে আমন্ত্রণ পেয়েছেন তিন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাসকর, কপিল দেব এবং নভজ্যোত সিং সিধু। গাভাসকর বলেন, “আমি এ বিষয়ে সরকারে কাছ থেকে হ্যাঁ শোনার পরই যাওয়ার সিদ্ধান্ত নেব। কারণ এ ব্যাপারে সরকারের দৃষ্টিভঙ্গিটাও জেনে নেওয়া ভালো”।

‘টেস্ট হারার দায় বিরাটেরই’, বিতর্ক উসকে দিলেন বিখ্যাত প্রাক্তন

তিনি বলেন, “আমি তাঁর (ইমরানের) পার্টির তরফে আমন্ত্রণ পেয়েছি। ফলে এটার সঙ্গে পাকিস্তান সরকারের সরাসরি সম্পর্ক নেই। তা ছাড়া লর্ডসে দ্বিতীয় টেস্টে আমার কমেন্ট্রি করার কথা রয়েছে। ও দিকে শোনা যাচ্ছে ওই শপথগ্রহণ অনুষ্ঠান পিছিয়ে যেতে পারে। ফলে টেস্ট চলাকালীন শপথগ্রহণ হলে দু’টিতে যোগ দেওয়া আমার পক্ষে সম্ভব হবে না। যদি ১৫ আগস্ট শপথগ্রহণ অনুষ্ঠান হয় তা হলে আ্মার পক্ষে যোগ দেওয়া অসুবিধার কারণ হয়ে দাঁড়াবে। কারণ ওই দিন আমার মায়ের ৯৩তম জন্মদিন। আবার আমাদের স্বাধীনতা দিবস। এমনকী ওই দিনই টেস্টের কমেন্ট্রিতে যোগ দেওয়ার কথা রয়েছে “।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন