“কোন আইনের ভিত্তিতে?” চিদাম্বরম প্রসঙ্গে বললেন তাঁর আইনজীবী

0

ওয়েবডেস্ক: মঙ্গলবার রাতে চিদাম্বরমের বাসভবনের গেটে নোটিশ ঝুলিয়ে দেয় সিবিআই। সেখানে জানানো হয়, দু’ঘণ্টার মধ্যে তাঁকে হাজিরা দিতে হবে। এই প্রসঙ্গেই সিবিআইয়ের উদ্দেশে তাঁর আইনজীবীর প্রশ্ন, “কোন আইনের ভিত্তিতে এটা করা হল?”

সংবাদসংস্থা এএনআইকে চিদাম্বরমের আইনজীবী আর্শদীপ সিং খুরানা বলেন, “সিবিআইকে বলছি, আপনারা আমার মক্কেলকে যে নোটিশ পাঠিয়েছেন সেটা কোন আইনের ভিত্তিতে পাঠিয়েছেন, তার কোনো উল্লেখ নেই।”

তিনি আরও বলেন, “এই নোটিশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে এবং আজ (বুধবার) সকাল সাড়ে দশটায় সেই আবেদনের ভিত্তিতে শুনানিও রয়েছে। আমি সিবিআইয়ের কাছে আবেদন করছি দয়া করে এই সময়ের মধ্যে আমার মক্কেলের বিরুদ্ধে জবরদস্তি কোনো ব্যবস্থা নেবেন না।”

আরও পড়ুন কাশ্মীরের ‘বিস্ফোরক’ পরিস্থিতি নিয়ে আবার মধ্যস্থতার ইচ্ছেপ্রকাশ করলেন ডোনাল্ড ট্রাম্প

উল্লেখ্য, মঙ্গলবার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরমের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করে দেয় দিল্লি হাইকোর্ট। ফলে তাঁকে গ্রেফতার করতে আর কোনো বাধা নেই সিবিআই এবং ইডির কাছে। এর পরে মঙ্গলবার সন্ধ্যাতেই তার দিল্লির বাসভবনে যান সিবিআই এবং ইডির তদন্তকারীরা। কিন্তু তখন চিদাম্বরমের কোনো খোঁজ পাওয়া যায়নি। এর পর রাতে তার বাড়িতে সিবিআই একটি নোটিশ লাগিয়ে দেয় যে দু’ঘণ্টার মধ্যে তাঁকে সিবিআই দফতরে হাজিরা দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here