Connect with us

দেশ

কাফিল খান মামলায় সুপ্রিম কোর্টে মুখ পুড়ল যোগী সরকারের

সুপ্রিম কোর্টও জানিয়ে দিল যে চিকিৎসকের বিরুদ্ধে দেশদ্রোহী ধারায় মামলা করা যাবে না।

Published

on

supreme court

খবরঅনলাইন ডেস্ক: ডাঃ কাফিল খান (Dr Kafeel Khan) মামলায় মুখ পুড়ল উত্তরপ্রদেশ সরকারের। এলাহাবাদ হাইকোর্টের মতো এ বার সুপ্রিম কোর্টও জানিয়ে দিল যে চিকিৎসকের বিরুদ্ধে দেশদ্রোহিতার ধারায় মামলা করা যাবে না।

সিএএ বিরোধী একটি ভাষণের জন্য কাফিল খানের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইন (ন্যাশনাল সিকিওরিটি অ্যাক্ট বা এনএসএ)-এর আওতায় মামলা করতে চেয়ে ইলাহাবাদ হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে গিয়েছিল যোগী সরকার। সেখানেই মুখ পুড়ল তাদের।

Loading videos...

প্রধান বিচারপতি এসএ বোবদে বৃহস্পতিবার বলেন, ‘‘কোনো ফৌজদারি মামলার বিচার হয় সেই মামলার নিজস্ব গুরুত্ব অনুযায়ী। অন্য একটি মামলা করে কোনো অভিযুক্তের বিরুদ্ধে নিবর্তনমূলক আটক আইন প্রয়োগ করা যায় না। এই মামলায় হাইকোর্ট সঠিক রায় দিয়েছে, সেই রায় বহাল থাকুক। এর মধ্যে নাক গলানোর কোনো কারণ দেখি না।’’

কেন জাতীয় নিরাপত্তা আইনে আটক

ঠিক এক বছর আগে ২০১৯-এর ১৩ ডিসেম্বর আলিগড় মুসলিম ইউনিভার্সিটিতে নাগরিকত্ব (সংশোধনী) আইনের বিরুদ্ধে বক্তৃতা করার জন্য ২০২০-এর ২৯ জানুয়ারি মুম্বই থেকে গ্রেফতার করা হয় উত্তরপ্রদেশের গোরখপুরের ডাঃ কাফিল খানকে।

প্রথমে তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি ধর্মের ভিত্তিতে বিভিন্ন গোষ্ঠীর মধ্যে শত্রুতা সৃষ্টি করছেন। তাঁকে ১০ ফেব্রুয়ারি জামিন দেওয়া হয়। এর পরই তাঁকে জাতীয় নিরাপত্তা আইনে আটক করা হয়।

ডাঃ খানের আটকের ব্যাপারে সুপ্রিম কোর্ট হস্তক্ষেপ না করে জানিয়ে দেয়, এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ‘উপযুক্ত ফোরাম’ হাইকোর্ট। এর পর ডাঃ খানের মা নুঝাত পরভীন এলাহাবাদ হাইকোর্টে ‘হেবিয়াস করপাস’ আবেদন করেন। সেই আবেদন ১ জুন শুনানির জন্য তালিকাভুক্ত হয়।

এলাহাবাদ হাইকোর্ট কী বলে    

১ সেপ্টেম্বর ওই ‘হেবিয়াস করপাস’ আবেদন গ্রহণ করে ডাঃ খানের আটককে অবৈধ ঘোষণা করে এলাহাবাদ হাইকোর্ট। হাইকোর্ট বলে, কোনো রকম ঘৃণা বা হিংসা ছড়ানোর প্রচেষ্টা নেই ডাঃ খানের বক্তৃতায়। বরং সেই বক্তৃতায় ‘জাতীয় সংহতি ও ঐক্যের’ ডাক দেওয়া হয়েছিল।

এলাহাবাদ হাইকোর্টের সেই রায়কেই চ্যালেঞ্জ জানিয়েছিল উত্তরপ্রদেশ। সুপ্রিম কোর্টে পেশ করা আবেদনে উত্তরপ্রদেশ সরকার বলেছিল, বার বার অপরাধ করার ইতিহাস ডাঃ খানের আছে। যার ফলে তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের ব্যবস্থা নেওয়া হয়েছে, একাধিক পুলিশ কেস নথিভুক্ত হয়েছে এবং জাতীয় নিরাপত্তা আইনে অভিযুক্ত করা হয়েছে।

রাজ্য মেডিক্যাল সার্ভিসে তাঁর চাকরি ফিরিয়ে দেওয়ার জন্য ২ সেপ্টেম্বর মথুরা জেল থেকে মুক্তি পাওয়ার পর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের আবেদন করেছিলেন ডাঃ খান।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের আগের দিনেই পুর প্রশাসকপদ ছাড়লেন জিতেন্দ্র তিওয়ারি

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দেশ

করোনা নির্দেশিকার মেয়াদ বেড়ে ৩১ মার্চ, সমস্ত রাজ্যকে সাবধানতা অবলম্বন করার পরামর্শ কেন্দ্রের

কেন বাড়ল নির্দেশিকার মেয়াদ? কী বলল স্বরাষ্ট্রমন্ত্রক?

Published

on

খবর অনলাইন ডেস্ক: কোথাও কোথাও ইতিবাচক পরিস্থিতি দেখা গেলেও করোনা সংকট থেকে এখনও মুক্ত নয় দেশ। পরিস্থিতি বিবেচনা করে সারা দেশে করোনা নির্দেশিকার মেয়াদ ৩১ মার্চ পর্যন্ত বাড়িয়ে সমস্ত রাজ্যকে সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিল স্বরাষ্ট্রমন্ত্রক।

এ প্রসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ​​ভাল্লা সমস্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলির উদ্দেশে একটি চিঠি লিখেছেন। চিঠিতে সমস্ত রাজ্যকে সতর্কতা ও কঠোর নজরদারি বজায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে।

Loading videos...

কী বলছে স্বরাষ্ট্রমন্ত্রক

স্বরাষ্ট্রমন্ত্রক বলেছে, ‘করোনা ভাইরাস সম্পর্কিত নির্দেশিকা কঠোর ভাবে অনুসরণ করা উচিত। সংশ্লিষ্ট প্রশাসনের জারি করা নির্দেশিকা অনুসরণ করে সমস্ত কাজকর্মে অনুমতি দেওয়া হয়েছে। তবে প্রতিবেশী দেশগুলির সঙ্গে বাণিজ্য এবং পণ্য আমদানি-রফতানিতে কোনো বাধা থাকবে না।

মন্ত্রক আরও বলেছে, গত কয়েক মাসের তুলনায় দেশে সক্রিয় রোগী এবং নতুন করে আক্রান্তের সংখ্যা যথেষ্ট হ্রাস পেয়েছে। তবে, মহামারি থেকে পুরোপুরি মুক্ত হওয়ার জন্য, সতর্কতা এবং নিবিড় ভাবে পর্যবেক্ষণ প্রয়োজন।

কী এই করোনা নির্দেশিকা

করোনা মহামারি মোকাবিলায় গত ২৭ জানুয়ারি নতুন করে নির্দেশিকা জারি করে স্বরাষ্ট্রমন্ত্রক। ওই নির্দেশিকায়, কোভিড স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হল, থিয়েটারগুলিতে একশো শতাংশ দর্শক নিয়ে চালানোর অনুমতি দেওয়া হয়। সাধারণের জন্য সুইমিং পুলও ব্যবহার করার অনুমতি দেওয়া হয়। এক রাজ্যে থেকে অন্য রাজ্যে মানুষ এবং পণ্য পরিবহণের উপর থেকেও সমস্ত রকমের বিধিনিষেধ তুলে নেওয়া হয়।

আন্তর্জাতিক উড়ানেও বেড়েছে বিধিনিষেধের মেয়াদ

আন্তর্জাতিক যাত্রীবাহী উড়ানের উপর বিধিনিষেধের মেয়াদ বাড়িয়েছে কেন্দ্রীয় সরকার। শুক্রবার অসামরিক বিমান পরিবহণমন্ত্রকের তরফে বিবৃতিতে দিয়ে জানিয়ে দেওয়া হয়, এই বিধিনিষেধের মেয়াদ ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে।

অসমারিক বিমান পরিবহণমন্ত্রকের বিবৃতিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আন্তর্জাতিক বাণিজ্যিক যাত্রীবাহী বিমান পরিবহণের উপর বিধিনিষেধের মেয়াদ ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত বাড়িয়েছে। বিজ্ঞপ্তির বৈধতা ৩১ মার্চ রাত ২৩.৫৯টা পর্যন্ত কার্যকর থাকবে।

কেন বাড়ল বিধিনিষেধের মেয়াদ

ভারতের শেষ কয়েকদিনের করোনা-গ্রাফ নতুন করে সতর্কতামূলক ইঙ্গিত দিচ্ছে। শনিবার সকালে প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা পার হল ১৬ হাজারের গণ্ডি, অন্য দিকে শুধুমাত্র মহরাষ্ট্রেই আক্রান্তের সংখ্যা আট হাজারের উপরে! অর্থাৎ, সারা দেশে মোট আক্রান্তের ৫০ শতাংশের বেশি শুধুমাত্র এই একটি রাজ্যেই।

বিস্তারিত পড়ুন এখানে: নতুন করে কোভিড আক্রান্তের ৫০ শতাংশের বেশি একটি রাজ্যেই

Continue Reading

দেশ

আন্তর্জাতিক উড়ানের উপর বিধিনিষেধের মেয়াদ বাড়াল কেন্দ্র

৩১ মার্চ পর্যন্ত বাড়ল বিধিনিষেধের মেয়াদ!

Published

on

নয়াদিল্লি: আন্তর্জাতিক যাত্রীবাহী উড়ানের উপর বিধিনিষেধের মেয়াদ বাড়াল কেন্দ্রীয় সরকার। শুক্রবার অসামরিক বিমান পরিবহণমন্ত্রকের তরফে বিবৃতিতে দিয়ে জানিয়ে দেওয়া হয়, এই বিধিনিষেধের মেয়াদ ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে।

অসমারিক বিমান পরিবহণমন্ত্রকের বিবৃতিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আন্তর্জাতিক বাণিজ্যিক যাত্রীবাহী বিমান পরিবহণের উপর বিধিনিষেধের মেয়াদ ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত বাড়িয়েছে। বিজ্ঞপ্তির বৈধতা ৩১ মার্চ রাত ২৩.৫৯টা পর্যন্ত কার্যকর থাকবে।

Loading videos...

তবে এই নিষেধাজ্ঞা দুই দেশের মধ্যে চলাচলকারী সমস্ত বিমানের উপর কার্যকর নয়। যেমন এই বিধিনিষেধ আন্তর্জাতিক পণ্যবাহী বিমান চলাচলের ক্ষেত্রে অনুমোদিত বিমানের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরিস্থিতি অনুযায়ী বাছাই করা কিছু যাত্রাপথে নির্দিষ্ট কিছু উড়ানকে অনুমতি দেওয়া যেতে পারে।

প্রসঙ্গত গত বছরের মার্চ মাসে করোনাভাইরাস অতিমারির জেরে আন্তর্জাতিক বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করে ভারত। তার পরে বিভিন্ন দেশের সঙ্গে ‘এয়ার বাবল’ তৈরি করে বর্তমানে আন্তর্জাতিক বিমান পরিষেবা চলছে। পুরোদস্তুর পরিষেবা এখনও চালু হয়নি। ফলে এমনিতেই স্বাভাবিকের থেকে অনেক কম আন্তর্জাতিক বিমান চলছে।

এরই মধ্যে গত ডিসেম্বরে করোনার নতুন প্রজাতির সংক্রমণ নিয়ে ব্রিটেনে নতুন করে উদ্বেগ বেড়ে যাওয়ার কারণে সেই পরিষেবাও বন্ধ রাখা হয়। পরে অবশ্য সেই নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছিল।

আরও পড়তে পারেন: যৌন হয়রানির অভিযোগকে কার্পেটের নীচে চেপে রাখা যায় না: সুপ্রিম কোর্ট

Continue Reading

দেশ

নতুন করে কোভিড আক্রান্তের ৫০ শতাংশের বেশি একটি রাজ্যেই

বাড়ল সক্রিয় রোগী, কমল সুস্থতার হার।

Published

on

খবর অনলাইন ডেস্ক: ভারতের শেষ কয়েকদিনের করোনা-গ্রাফ নতুন করে সতর্কতামূলক ইঙ্গিত দিচ্ছে। শনিবার সকালে প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা পার হল ১৬ হাজারের গণ্ডি, অন্য দিকে শুধুমাত্র মহরাষ্ট্রেই আক্রান্তের সংখ্যা আট হাজারের উপরে! অর্থাৎ, সারা দেশে মোট আক্রান্তের ৫০ শতাংশের বেশি শুধুমাত্র এই একটি রাজ্যেই।

নতুন আক্রান্ত ১৬ হাজারের বেশি

স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী শুক্রবার ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ১০ লক্ষ ৭৯ হাজার ৯৭৯। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৪৮৮ জন।

Loading videos...

এ দিন ভারতে সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ৫৯ হাজার ৫৯০ জন। গত ২৪ ঘণ্টায় ভারতে সক্রিয় রোগী বেড়েছে ৩ হাজার ৬০৪ জন। বর্তমানে দেশে ১.৪৪ শতাংশ কোভিডরোগী চিকিৎসাধীন। আগের দিন এই হার ছিল ১.৪১ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা আগের দিনের থেকে কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় ভারতে মৃত্যু হয়েছে ১১৩ জনের, এর মধ্যে ৪৮ জনের মৃত্যু হয়েছে মহারাষ্ট্রে। ভারতে এখন মোট মৃতের সংখ্যা ১ লক্ষ ৫৬ হাজার ৯৩৮। মৃত্যুহার ১.৪২ শতাংশের আশেপাশে রয়েছে।

দৈনিক সুস্থতার সংখ্যাটি এ দিন ফের ১২ হাজারের উপরে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১২ হাজার ৭৭১ জন। দেশে এখনও পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ১ কোটি ৭ লক্ষ ৬৩ হাজার ৪৫১ জন। দেশে এখন সুস্থতার হার রয়েছে ৯৭.১৪ শতাংশ।

মহারাষ্ট্রের করোনা-পরিস্থিতি

শেষ ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৩৩৩। এই সময়কালে সুস্থতার সংখ্যা যথাক্রমে ৪ হাজার ৯৩৬।

মহারাষ্ট্রে এখনও পর্যন্ত মোট আক্রান্ত ২১ লক্ষ ৩৮ হাজার ১৫৪, সুস্থ হয়েছেন ২০ লক্ষ ১৭ হাজার ৩০৩ জন, মৃত ৫২ হাজার ৪১ জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৮ হাজার ৮১০ জন কোভিডরোগী।

পশ্চিমবঙ্গের করোনা-পরিস্থিতি

রাজ্যের কোভিড পরিস্থিতির বিশাল অবনতি না হলেও, সামান্য চিন্তা তৈরি করছে বইকি। দু’দিন পর রাজ্যে সংক্রমণের হারটি ফের ১ শতাংশের ওপরে উঠে গিয়েছে। এ দিকে দৈনিক সংক্রমণ এবং দৈনিক সুস্থতার সংখ্যায় পার্থক্যটাও কমতে শুরু করেছে। কিছুদিনের মধ্যে রাজ্যে দৈনিক সুস্থতা ফের দৈনিক সংক্রমণের নীচে চলে আস্তে পারে, এমন আশঙ্কাও করা হচ্ছে।

বিস্তারিত পড়তে পারেন এখানে ক্লিক করে: রাজ্যের সংক্রমণের হার বেড়ে ফের ১ শতাংশের ওপরে, সক্রিয় রোগী কমল মাত্র ১০

Continue Reading
Advertisement
Advertisement
দেশ1 hour ago

করোনা নির্দেশিকার মেয়াদ বেড়ে ৩১ মার্চ, সমস্ত রাজ্যকে সাবধানতা অবলম্বন করার পরামর্শ কেন্দ্রের

রাজ্য1 hour ago

দু’মাস আগের টুইট মনে করিয়ে বিজেপির উদ্দেশে প্রশান্ত কিশোর বললেন, “বাংলা নিজের মেয়েকেই চায়”

দেশ2 hours ago

আন্তর্জাতিক উড়ানের উপর বিধিনিষেধের মেয়াদ বাড়াল কেন্দ্র

দেশ3 hours ago

নতুন করে কোভিড আক্রান্তের ৫০ শতাংশের বেশি একটি রাজ্যেই

দেশ3 hours ago

যৌন হয়রানির অভিযোগকে কার্পেটের নীচে চেপে রাখা যায় না: সুপ্রিম কোর্ট

ফুটবল12 hours ago

কেরলকে হারিয়ে শেষ চারে নর্থইস্ট, শনিবার লড়াই গোয়া ও হায়দরাবাদের মধ্যে

রাজ্য16 hours ago

বিধানসভা নির্বাচন ২০২১: জানুন আপনার কেন্দ্রে কবে ভোট

Covid situation kolkata
রাজ্য17 hours ago

রাজ্যের সংক্রমণের হার বেড়ে ফের ১ শতাংশের ওপরে, সক্রিয় রোগী কমল মাত্র ১০

LPG
প্রযুক্তি3 days ago

রান্নার গ্যাসের ভরতুকির টাকা অ্যাকাউন্টে ঢুকেছে কি না, কী ভাবে দেখবেন

দেশ18 hours ago

পশ্চিমবঙ্গে ৮ দফায় ভোট, কলকাতায় ভোট ২৬ ও ২৯ এপ্রিল

ম্যানহোলে শ্রমিকের মৃত্যু
কলকাতা2 days ago

শুধু দড়ি বেঁধে ম্যানহোলের কাজ করতে নেমে কুঁদঘাটে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ৪ শ্রমিক

প্রযুক্তি2 days ago

সোশ্যাল, ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ কেন্দ্রের

প্রযুক্তি1 day ago

আরবিআই-এর নতুন নির্দেশিকা, ঝক্কি বাড়বে ডেবিট, ক্রেডিট কার্ড লেনদেনে!

ক্রিকেট3 days ago

বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়াম নামাঙ্কিত নরেন্দ্র মোদীর নামে

election commission of india
দেশ1 day ago

শুক্রবার পশ্চিমবঙ্গ-সহ ৫ রাজ্যের ভোটের দিনক্ষণ প্রকাশ করবে নির্বাচন কমিশন

রাজ্য2 days ago

বেলাগাম পেট্রোল, ডিজেলের দাম, অভিনব প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে