সোনাক্ষী সিনহার বাড়িতে পুলিশি হানা

0
sonakshi sinha
প্রতিনিধিত্বমূলক ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাড়িতে হানা দিল উত্তরপ্রদেশ পুলিশ। একটি আর্থিক প্রতারণা মামলায় নাম জড়িয়েছে তাঁর। সেই ঘটনার তদন্তেই ‘দাবাং গার্লের’ বাড়িতে যায় পুলিশ।

একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার তরফে প্রমোদ শর্মা নামে এক ব্যক্তি সোনাক্ষীর বিরুদ্ধে উত্তরপ্রদেশ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের উপর ভিত্তি করে গত বৃহস্পতিবার অভিনেত্রীর মুম্বইয়ের জুহুর বাড়িতে হানা দেয় উত্তরপ্রদেশ পুলিশের একটি তদন্তকারী দল।

প্রমোদের অভিযোগ, গত বছর মোরাদাবাদে একটি অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও শেষ মুহূর্তে আসেননি সোনাক্ষী। ওই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য আগাম ২৪ লক্ষ টাকাও নিয়েছিলেন প্রাক্তন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহার অভিনেত্রী কন্যা সোনাক্ষী। এর পরই তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন প্রমোদ। তবে এ দিন সোনাক্ষীর বাড়িতে গিয়ে তাঁর দেখা পায়নি পুলিশ।

পুলিশ জানায়, অভিনেত্রীকে বাড়িতে না-পেয়ে বেশ কিছুক্ষণ অপেক্ষা করা হয়। তার পরেও তিনি বাড়ি না-ফেরায় পুলিশ ফিরে যায়। তবে কয়েক দিনের মধ্যেই ফের তারা সোনাক্ষীর বাড়িতে যাবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

তবে তাঁর বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগ নস্যাৎ করা হয়েছে। তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই এ ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে দাবি করা হয়। সোনাক্ষীর মুখপাত্রের কথায়, ‘তাঁর ৯ বছরের কেরিয়ারে সম্পূর্ণ সততার সঙ্গে কাজ করেছেন সোনাক্ষী। ওই ব্যক্তি যে অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন।’

টুইটারের একটি পোস্টে সোনাক্ষী দাবি করেন, “এক ইভেন্ট ম্যানেজ সংস্থা, যারা প্রতিশ্রুতি রক্ষা করেনি, তারা আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এ কাজ করছে। আমি তদন্তকারী সংস্থাকে সব রকম ভাবে সহযোগিতা করব”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here