বুধবার আদ্রা স্টেশনে উদ্বোধন হবে ইউটিএস অ্যাপের, পুরুলিয়ায় চালু হল আইআরসিটিসির ফুড স্টল

0

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: লাইনে দাঁড়িয়ে নয়, যাত্রীদের টিকিট কাটার সুবিধার্থে ইউটিএস অ্যাপের কথা আগেই ঘোষণা করেছে রেল। বুধবার আদ্রা স্টেশনে এই অ্যাপটি চালু করা হবে। আদ্রার আগে বোকারো স্টেশনেও এই অ্যাপটি চালু করা হবে। দক্ষিণ পূর্ব রেলের একমাত্র আদ্রা ডিভিশনেই এই অ্যাপের সুবিধা পাওয়া যাবে। আদ্রা ডিভিশনে চালু হয়ে গেলে ধীরে ধীরে অন্যান্য ডিভিশনে এই অ্যাপ চালু করে দেওয়া হবে বলে রেল সূত্রে খবর।

এ দিকে পুরুলিয়া স্টেশনে ফাস্ট ফুডের কাউন্টার তৈরি করল আইআরসিটিসি। মঙ্গলবার এই কাউন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ মৃগাঙ্ক মাহাতো, দক্ষিণ পূর্ব রেলের আদ্রা ডিভিশনের মণ্ডল রেল প্রবন্ধক শরদ কুমার শ্রীবাস্তব, আইআরসিটিসি-র যুগ্ম সাধারণ সম্পাদক কৌশিক বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য আধিকারিক।

কাউন্টারটি উদ্বোধন করে মৃগাঙ্কবাবু বলেন, “পুরুলিয়া স্টেশনে এই খাবারের স্টলের প্রয়োজন ছিল। মানুষের দীর্ঘদিনের চাহিদায় এই স্টলটি তৈরি হওয়ায় সবাই খুশি।” অন্য দিকে কৌশিকবাবু জানান, “প্যাকেটজাত খাবার ছাড়াও রান্না করা খাবার এই স্টলে পাওয়া যাবে। তবে রান্না করা খাবার স্টেশনের বাইরে রান্না করা হবে এবং স্টল থেকে বিক্রি করা হবে। খাবার নিয়ে যাতে কোনো রকম সমস্যা না হয় সে দিকে নজর রাখবে রেল।”

ভবিষ্যতে আদ্রা স্টেশনেও এই স্টল চালু হবে বলে জানিয়েছে আইআরসিটিসি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন