ক্লাসরুমে ঢুকে দলের সদস্য সংগ্রহ করলেন বিজেপি বিধায়ক!

0

ওয়েবডেস্ক: গত ৬ জুলাই থেকে শুরু হয়েছে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান। দলের এই কর্মসূচিকে সাধারণ মানুষের কাছে হাস্যকর করে তুলে একটি স্কুলের ক্লাসরুমে ঢুকতে পড়ুয়াদের মধ্যে থেকেই সদস্য সংগ্রহে নেমে পড়লেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুশীল সিং।

মাফিয়া-ডন থেকে রাজনীতিক হয়ে যাওয়া ব্রিজেশ সিংয়ের ভাইপো এই সুশীল। তিনি দলের সদস্য সংগ্রহ করতে একটি স্কুলে চলে যান। সেখানে ক্লাসরুমে ঢুকে পড়ুয়াদের উদ্দেশে বিজেপিতে যোগ দেওয়ার কথা বলেন। এমনকী বিজেপির সদস্য হওয়ার জন্য আবেদনপত্রও তুলে দেওয়া হয় তাদের হাতে। গেরুয়া রঙের ‘অঙ্গবস্ত্রম’ও বিলি করা হয় দলীয় প্রথা মেনে।

সুশীলের এহেন কর্মকাণ্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, স্কুল চলাকালীন ওই সদস্য সংগ্রহ অভিযান চলে। যে কারণে ক্লাস পর্যন্ত বাতিল করে দেওয়া হয়।

এ বিষয়ে স্কুলের এক শিক্ষক জানান, এলাকায় বাহুবলী হিসাবে খ্যাতি রয়েছে সুশীল সিংয়ের। ফলে তাঁর মুখের উপর কথা বলার মতো সাহস কারও নেই। তিনি যখন স্কুলে এসে এ ধরনের কাজ করলেন, তখনও ভয়ের জন্য কেউ প্রতিবাদ করতে পারেনি।

প্রসঙ্গত, বিজেপি সদস্য সংগ্রহের জন্য এলাকাভিত্তিক নেতাদের জন্য নির্দিষ্ট সংখ্যা বেঁধে দিয়েছে বলে জানা গিয়েছে। এক পার্টি কর্মীর কথায়, এটা (শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে) খুবই ভালো একটা কৌশল। এক জায়গায় অনেক সদস্য পাওয়া যাবে। নির্দিষ্ট সময়ের মধ্যে টার্গেট পূরণ করতে অন্য নেতাদের কলেজ-বিশ্ববিদ্যালয়ে যাওয়া দরকার।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here