vhp thrases muslim men love jihad

বাগপত: ফের ‘লাভ জেহাদের’ জিগির তুলে হিন্দুত্ববাদীদের তাণ্ডব। এক হিন্দু মহিলার সঙ্গী তিন মুসলিম পুরুষকে পেটানোর অভিযোগ উঠল হিন্দুবাদী দুই সংগঠন বিশ্ব হিন্দু পরিষদ এবং হিন্দু যুব বাহিনীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাগপতে।

আক্রান্ত তিন জনের মধ্যে এক জনের সঙ্গে ওই মহিলার বিয়ে হওয়ার কথা ছিল। সেই কারণেই বাগপত আদালতে হাজির হয়েছিলেন ওই চার জন। অভিযোগ আদালত চত্বরেই তাঁদের ওপরে হামলা চালানো হয়। উল্লেখ্য, ২০১৬ সালে এই পঞ্জাবে আলাপ হয় এই দম্পতির। কিন্তু তাঁদের সম্পর্কের কথা মেনে নিতে পারেনি তাঁদের পরিবার। তার পরেই উত্তরপ্রদেশের পালিয়ে এসে বিয়ে করার সিদ্ধান্ত নেন ওই দম্পতি।

আদালত চত্বরে যখন নিজেদের আইনজীবীর সঙ্গে বসেছিলেন ওই দম্পতি তখনই ওই হামলার ঘটনাটি ঘটে। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশবাহিনী এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ইতিমধ্যে ওই তিন পুরুষের বিরুদ্ধে পঞ্জাবের বারনালায় ওই মহিলাকে অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে।

অন্য দিকে এই হামলার জন্য অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার ফুটেজের তদন্ত করছে পুলিশ। তবে সব ঘটনাকে ‘লাভ জেহাদ’ আখ্যা দিতে রাজি নন বাগপতের পুলিশসুপার জয় প্রকাশ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here