নয়াদিল্লি: বন্ধুর সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন তরুণী। আচমকা তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে এক ছিনতাইকারী। মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে সে। কিন্তু তরুণীর সাহসিকতায় বানচাল হয়ে যায় ছিনতাইকারীর উদ্দেশ্য। এলাকার সিসিটিভি ফুটেছে ধরা পড়েছে সেই দৃশ্য।

তরুণীর সাহসিকতা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টাকে ব্যর্থ করে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছোয় যে, ছিনতাইকারী তাঁকে ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়।

১৪ সেকেন্ডের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি লোকের হাত নিজেকে মুক্ত করার চেষ্টা করেছেন তরুণী। ততক্ষণে ছিনতাইকারীর হাতে চলে গিয়েছে তাঁর মোবাইল ফোন। তবে লোকটির তুলনায় শক্তিশালী বলে মনে হয় না তরুণীকে। তা সত্ত্বেও মারামারির সময় লোকটির পা থেকে চপ্পল পা খুলে যায়।

আসলে ছিনতাইকারীর হাত থেকে নিজের মোবাইল ফোন বাঁচাতে সর্বশক্তি প্রয়োগ করেন ওই তরুণী। তাঁর উপর ঘুষি-লাথি চালাতেও দেখা যায় লোকটিকে। সে এলোপাথাড়ি আক্রমণ চালায়। কিন্তু দমানো যায়নি তরুণীকে। তিনি ছিনতাইকারীকে আটকাতে সমস্ত শক্তি ব্যবহার করেন। আক্রমণ এবং তা প্রতিরোধের মধ্যে এ ভাবেই দু’জনে ক্যামেরার লেন্সের বাইরে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত ৪ সেপ্টেম্বর রাতের। তাজপুর পাহাড়িতে নিজের বন্ধুর সঙ্গে দেখা করে ফিরছিলেন দিল্লির বদরপুরের ওই তরুণী। একটি নির্জন জায়গায় ঘটনাটি ঘটে। আশেপাশে বেশ কয়েকটি গাড়ি দেখা গেলেও রাস্তাটিতে অন্য কাউকেও যাতায়াত করতে দেখা যায়নি সে সময়।

পুলিশ আরও জানিয়েছে, রাত সাড়ে ১১টা নাগাদ একটি ফোন পেয়েছিল তারা। তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর সময় ছিনতাইকারী সেখান থেকে কেটে পড়ে। যদিও খালি হাতেই ফিরতে হয় তাকে। মারামারির সময় মোবাইলটি নীচে পড়ে যাওয়ায়, সে আর নিতে পারেনি। একটি মামলা দায়ের করা হয়েছে এবং ফুটেজে দেখে অভিযুক্তকে খুঁজছে।

আরও পড়তে পারেন: 

কেষ্টকে বীরের সম্মান দিয়ে জেল থেকে বের করে আনতে হবে, দলীয় সভায় বার্তা মমতার

নাচের মধ্যেই মঞ্চে পড়ে গেলেন বছর কুড়ির শিল্পী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু, রইল বেদনাদায়ক ভিডিও

পোশাকের অধিকারের মধ্যে কি পোশাক খোলার অধিকারও অন্তর্ভুক্ত থাকবে? হিজাব মামলায় প্রশ্ন সুপ্রিম কোর্টের

‘প্রধানমন্ত্রী শ্রী’ প্রকল্প: প্রতিটি ব্লকে দু’টি স্কুলের সংস্কার প্রস্তাবে অনুমোদন মোদী মন্ত্রীসভার

শান্তিনিকেতনে ‘বন্ধন স্কুল অব বিজনেস’-এর সূচনা, এমবিএ পড়ার দুর্দান্ত সুযোগ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন