আলিগড়: অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন এক রিকশাচালক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ঘটনাস্থলের ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, ট্রেনটি পাস করার এক সেকেন্ডেরও কম সময়ের আগে কোনো রকমে ট্র্যাক থেকে লাফ দিচ্ছেন ওই ব্যক্তি।

গত শুক্রবার ঘটনা। উত্তরপ্রদেশের আলিগড়ে রেললাইন পার হচ্ছিলেন ওই রিকশাচালক। পাশের একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ওই রোমহর্ষক দৃশ্য। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গেট বন্ধ থাকা সত্ত্বেও রিকশাচালক ট্র্যাক পার হওয়ার চেষ্টা করছেন। আরও কয়েক জন লোককেও রেললাইন পার হতে দেখা যায় নিয়ম না মেনেই।

ভিডিয়োয় দেখা যায়, রিকশাটিকে টানতে টানতে রেললাইনে পৌঁছে গিয়েছেন চালক। প্রচণ্ড গতিতে ছুটে আসছে ট্রেন, সে সময় তিনি কার্যত ট্র্যাকের উপর দাঁড়িয়ে।

চোখের পলকে দেখা যায়, রিকশা ছেড়ে দিচ্ছেন চালক। দ্রুত পিছিয়ে এসে কোনো রকমে নিজের প্রাণ বাঁচান। প্রচণ্ড গতিতে নিজের মতোই চলে যায় ট্রেনটি। আর এই ঘটনাটি ঘটে যায় এক সেকেন্ডেরও কম সময়ের মধ্যে।

২১ সেকেন্ডর ভিডিয়োটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সংবাদ সংস্থা এএনআই-এর উত্তরপ্রদেশ বিভাগের টুইটারেও তা শেয়ার করা হয়েছে। বোর্ড দেখে বোঝা যায়, এটি প্রয়াগরাজ মণ্ডলের অন্তর্গত আলিগড় স্টেশনের ঘটনা।

আরও দেখুন:

ছিনতাইকারীর সঙ্গে অসম লড়াই তরুণীর, ভিডিয়োয় ধরা পড়ল মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ব্যর্থ চেষ্টা

নাচের মধ্যেই মঞ্চে পড়ে গেলেন বছর কুড়ির শিল্পী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু, রইল বেদনাদায়ক ভিডিও

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন