stampede at elphinstone road footbridge

মুম্বই: মৃত্যুপথযাত্রীর শ্লীলতাহানি! কেউ কখনও ভাবতে পারেন? অথচ এমনটাই ঘটেছে এলফিনস্টোন রোড স্টেশনে ফুটব্রিজ ভেঙে পদপিষ্ট হয়ে যাওয়ার ঘটনায়। এই খবর দিয়েছে দ্য হিন্দু

শ্লীলতাহানির ঘটনার একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। তাতে দেখা যাচ্ছে, চাপা পড়া অবস্থায় ওই মহিলা যখন একটু সাহায্যের জন্য ছটফট করছে, তখন এক ব্যক্তি তার শ্লীলতাহানি করছে।

দ্য হিন্দু জয়শ্রী কানাড়ে নামে এক যাত্রীকে উদ্ধৃত করেছে। জয়শ্রী বলেন, যে সব মহিলা ওখানে চাপা পড়েছিলেন, তাঁদের মানিব্যাগ, সোনার গয়না অনেকেই লুট করে নিচ্ছিল। কিন্তু শ্লীলতাহানির এই ভিডিও রীতিমতো লজ্জাজনক। একটা মেয়ে যখন মৃত্যুর সঙ্গে লড়ছে, একটু সাহায্যের জন্য চিৎকার করার চেষ্টা করছে, তখন তার শ্লীলতাহানি করা হচ্ছে, ভেবেই পাচ্ছি না। এই দুষ্কৃতীর কড়া শাস্তি হওয়া উচিত।

এলফিনস্টোন রোডের বাসিন্দা সন্দেশ বাহাদুর বলেন, “মহিলারা চিৎকার করছিলেন, আমরা সাহায্য করার জন্য ছুটে যাওয়ার চেষ্টা করেছিলাম। কিন্তু ভিড়ের জন্য কাউকে বাঁচাতে পারিনি। শ্লীলতাহানির এই ভিডিওটা খুবই লজ্জার।”

জিআরপি-র কমিশনার  নিকেত কৌশিক বলেন, “ঘটনা যদিও মুম্বই পুলিশের এক্তিয়ারে ঘটেছে, তবুও আমরা এই ঘটনা নিয়ে তদন্ত করব।”

পদপিষ্টের ঘটনায় বলি হয়েছেন, এমন একজনের গয়না কিছু লোক চুরি করেছে বলে সোমবার জানা গিয়েছে। তার ভিত্তিতে মুম্বই পুলিশ তদন্ত শুরু করেছে। অজ্ঞাতপরিচয় কিছু লোক এক জন মৃত মহিলা যাত্রীর টাকার ব্যাগ, গয়না চুরি করছে, এই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পর মুম্বই পুলিশ তৎপর হয়। গয়না চুরির মামলা করা হয়েছে বলে দাদারের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অব পুলিশ সুনীল দেশমুখ জানিয়েছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here