খবরঅনলাইন ডেস্ক: তার খোঁজে হন্যে হয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। উত্তরপ্রদেশের সেই ‘ডন’ বিকাশ দুবেকে (Vikas Dubey) এ বার দেখা গেল হরিয়ানার একটি হোটেলে। অন্য দিকে বুধবার ভোরে এনকাউন্টারে নিহত হয়েছে বিকাশের বন্ধু অমর দুবে।

মঙ্গলবার রাতে হরিয়ানার ফরিদাবাদে একটি হোটেলে দেখা যায় দুবেকে। হোটেলের সিসিটিভি ফুটেজ দেখেই নড়চড়ে বসে পুলিশ। উত্তরপ্রদেশ ও হরিয়ানা পুলিশের যৌথ টিম ওই হোটেলে তল্লাশি শুরু করে। কানপুর পুলিশের বিরাট টিমও পৌঁছে যায়।

Loading videos...

তবে গিয়ে হতাশ হতে হয়। কারণ পুলিশ যাওয়ার আগেই সেই হোটেল ছেড়ে পালিয়ে যায় বিকাশ। তবে তল্লাশি চালিয়ে দু’ জনকে গ্রেফতার করে পুলিশ।

ইতিমধ্যেই হরিয়ানার ফরিদাবাদে এবং দিল্লি লাগোয়া গুরুগ্রামে চূড়ান্ত সতর্কতা জারি করেছে পুলিশ। দুই রাজ্যের পুলিশের অন্তত ৩০টি টিম মরিয়া হয়ে খোঁজ চালাচ্ছে বিকাশের। সমস্ত হোটেল, লজের সামনে মোতায়েন করা হয়েছে পুলিশ।

অন্য দিকে বিকাশকে ধরতে যোগী প্রশাসন এখনও ব্যর্থ হলেও তারই এক ঘনিষ্ঠ বন্ধু, অমর দুবেকে এনকাউন্টারে খতম করেছে পুলিশ। উত্তরপ্রদেশের হামিরপুরে বুধবার ভোরে পুলিশ আর অমরের মধ্যে সংঘর্ষ হয়। সেখানেই মৃত্যু হয় এই দুষ্কৃতীর।

উল্লেখ্য, গত সপ্তাহের বৃহস্পতিবার রাতে কানপুরে কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবেকে গ্রেফতার করতে অপারেশন চালায় পুলিশ। কিন্তু ‘সর্ষের মধ্যেই ভূত’ থাকায় সেই খবর আগেই জানতে পারে বিকাশ। ফলে পুলিশ আসার আগেই সমস্ত প্রস্তুতি সেরে রাখে সে।

ছাদে দাঁড়িয়েই নিজের অ্যাকশন স্কোয়াড থেকে গুলি করে মারে পুলিশকর্মীদের। মৃত্যু হয় আট জনের। তার পর থেকেই এই দুষ্কৃতীকে খুঁজতে মরিয়া হয়ে ওঠে পুলিশ। যদিও এখনও বিকাশের টিকি ছুঁতে পারেনি তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.