লখনউ: রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন কৃষকরা। আচমকাই পিছন থেকে এসে সজোরে গাড়ির ধাক্কা। বনেটের ওপর আছড়ে পড়লেন এক বৃদ্ধ কৃষক। তারপর পড়ে গেলেন মাটিতে। আরও একজন ধাক্কা খেলেন।  বেপরোয়া গতিতে বেরিয়ে গেল কালো রঙের এসইউভি।  

এমনই একটি ভিডিও রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবর অনলাইন ওই ভিডিওর সত্যতা যাচাই না করলেও অনেকেরই দাবি এটা রবিবার উত্তরপ্রদেশের লখমিপুর খেরিতে ঘটে যাওয়া ভয়াবহ হত্যালীলার ভিডিও।

কৃষকদের অভিযোগ, লখিমপুর খেরিতে তাঁরা যখন রাস্তার একপাশ দিয়ে মিছিল করে যাচ্ছিলেন, তখন বিনা প্ররোচনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিসের দলবল কৃষকদের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলের বিরুদ্ধে খুনের অভিযোগে দায়ের হয়েছে এফআইআর-ও। 

কৃষকদের অভিযোগের সঙ্গে ভাইরাল ভিডিওর মিল পাওয়া যাচ্ছে।  ভিডিও-এ দেখা যাচ্ছে, দল বেঁধে চলা কৃষকদের পিছন থেকে এসে ধাক্কা মেরে বেরিয়ে যাচ্ছে গাড়ি। তবে গাড়িকে চালাচ্ছিলেন, তা ছবিতে পরিষ্কার বোঝা যাচ্ছে না।  

উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে গাড়িতে পিষে ও গুলি চালিয়ে ৪ কৃষক সহ ৮ জনকে খুনের অভিযোগে অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। বিক্ষোভরত কৃষকরা এই ঘটনায় অভিযোগের আঙুল তুলেছে উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিসের বিরুদ্ধে!

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন

৭ ঘণ্টা বন্ধ থাকার পর চালু হল ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইন্সটাগ্রাম, ক্ষমা চাইলেন মার্ক জুকারবার্গ

কাজ করছে না ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম, বিশ্বব্যাপী বিপর্যয়

পুজোর মুখে কিঞ্চিৎ অস্বস্তি তৈরি করল করোনা সংক্রমণের ঊর্ধ্বমুখী হার

মেডিসিনে নোবেল পুরস্কার পেলেন ডেভিড জুলিয়াস এবং আর্দেম পাটাপোশিয়ান

লখিমপুরে যেতে দেওয়া হল না পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে, চণ্ডীগড়ে ধরনায় বসে আটক হলেন নভজ্যোত সিংহ সিধু

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন