viral video

ওয়েবডেস্ক: বাঙালি বিয়ের এই এক সুবিধে! মালাবদলের সময় কনে বা বর- যার পাল্লাই ভারি করার দরকার হোক না কেন, তা করতে হয় পিঁড়ি শুদ্ধু ধরে! সরাসরি কাউকেই পাঁজাকোলা করার প্রশ্নই ওঠে না সেখানে!

কিন্তু সর্বভারতীয় বিয়ের ক্ষেত্রে তো আর সেটি হয় না! সেখানে ভাই-বন্ধুরাই কোলপাঁজা করে শূন্যে তুলে ধরেন কনে এবং বরকে, পরিণামে একটু শক্ত করে ধরতে হয় বই কি! তবে তা কখনই শালীনতার সীমা লঙ্ঘন করে না!

যে বিয়ের ভিডিওটি হালফিলে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, সেখানে কনের আত্মীয় কি ভব্যতার সব সীমাই পেরিয়ে গেলেন? যার জন্যই কি নামানোর পরে ঘুরে দাঁড়িয়ে কনেটি তাঁর গালে বসিয়ে দিলেন হাতের ছাপ?

ভিডিওটি দেখুন! দেখবেন, মালাবদলের অনুষ্ঠানের সময়ে কনে আর বর- দুজনেই মালা হাতে দাঁড়িয়ে রয়েছেন গোমড়া মুখে। প্রথা মতো এখন একটা হইহই হওয়ার কথা, আত্মীয়রা তুলে ধরবেন যে যাঁর পক্ষের মানুষটিকে, কিন্তু কোথায় কী! পাত্র-পাত্রীকে নিয়ে কেউ মাথা ঘামালে তো!

যাই হোক, শেষ পর্যন্ত বরের এক আত্মীয় তাঁকে তুলতে বিস্তর হাঁকডাকের পর এগিয়ে এলেন কনের তরফের এক ব্যক্তি! বেশ কষ্ট করেই কনেকে তুললেন তিনি! কিন্তু নামানোর পরে গালে চড় কষিয়ে কনের বক্তব্য- উনি না কি গায়ে বাজে ভাবে হাত দিয়েছেন! থতমত ব্যক্তিটি সেই চড় আরেক মহিলার গালে ফিরিয়ে দিয়ে বেরিয়ে যাচ্ছেন বিয়েবাড়ি থেকে, এও দেখা যাচ্ছে ভিডিওয়।

দেখুন তো ভালো করে- কনের অভিযোগ কি সত্যি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here