bollywood

মুম্বই: এখনও তোলপাড় হচ্ছে কলকাতা। বড়দিনের আগে পাঁচতারায় মাদক সরবরাহকারীদের জেরা করছে পুলিশ। উঠে আসছে বলিউডের একাধিক প্রভাবশালী অভিনেতাদের নাম। তাঁরা কারা, তা এই মুহূর্তে জানা না গেলেও মুম্বইয়ে ছড়াল চাঞ্চল্য। বকুল চন্দরিয়া নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে তার সোশ্যাল মিডিয়ায় বলিউডের একাধিক নায়কের সঙ্গে অন্তরঙ্গ ছবি দেখতে পেল মুম্বই পুলিশ। বিশেষ করে উঠল সলমন খান এবং রণবীর কাপুরের নাম।

bollywood

বকুল চন্দরিয়াকে মুম্বই পুলিশ এলএসডি এবং কোকেন-সহ গ্রেফতার করেছে। তার বাড়ি থেকে পাওয়া গিয়েছে ১০৬ গ্রাম কোকেন, যার বাজার দর ৮.৪৮ লক্ষ। অন্যদিকে, উদ্ধার হয়েছে ৪ লক্ষ মূল্যের এলএসডি। এছাড়াও চন্দরিয়ার বাড়ি থেকে পাওয়া বেশ কয়েক লক্ষ টাকাও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

bollywood

পুলিশের সন্দেহ ছিল, বলিউডের প্রথম সারির বেশ কিছু নায়ক রয়েছেন চন্দরিয়ার ক্রেতা-তালিকায়। সেই মর্মে অনুসন্ধানে ধৃতের ফেসবুক ঘেঁটে পাওয়া গিয়েছে বেশ কিছু নায়কের সঙ্গে তার সখ্যতার প্রমাণ। সেই নায়কদের মধ্যে সবার প্রথমে রয়েছেন সলমন খান। ছবি বলছে, বেশ অল্পবয়স থেকেই তাঁর সঙ্গে চন্দরিয়ার সখ্যতা।

bollywood

এছাড়া চন্দরিয়ার বর্তমান সময়ে সখ্যতা তৈরি হয়েছিল রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর এবং অভয় দেওলের সঙ্গে। এ নিছকই ভক্তের অনুরোধ মেনে তার সঙ্গে ছবি তোলানো না কি অন্য কিছু- এখন তারই তদন্ত করছে মুম্বই পুলিশ।

bollywood

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here