খবর অনলাইন ডেস্ক: কোথায় অমিত শাহ (Amit Shah)? দিল্লি পুলিশে ‘মিসিং পারসন রিপোর্ট’ দাখিল করেছেন কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই-এর নাগেশ কারিয়াপ্পা।

নাগেশের দাবি, খুঁজে পাওয়া যাচ্ছে না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। বুধবার এই মর্মেই দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’ দাখিল করেন এনএসইউআই-এর সাধারণ সম্পাদক নাগেশ। তাঁর যুক্তি, দেশের এই কঠিন সময়ে রাজনীতিকদের উচিত জনগণকে সুরক্ষা দেওয়া, মোটেই পালিয়ে যাওয়া নয়।

Loading videos...

দেশে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ ক্রমশ জাঁকিয়ে বসায় বিরোধী রাজনৈতিক দলের নেতারা কেন্দ্রের নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে সমালোচনা তীব্র করেছেন। পরিস্থিতি মোকাবিলার সদিচ্ছা নিয়ে বার বার তাঁরা কড়া ভাষায় আক্রমণ শানাচ্ছেন। হাসপাতালের প্রয়োজনীয় বেড, অক্সিজেন এবং অন্য চিকিৎসা সরঞ্জামের অভাব নিয়ে তাঁরা কেন্দ্রীয় সরকারকেই কাঠগড়ায় তুলছেন।

এ বার এনএসইউআইয়ের জাতীয় সাধারণ সম্পাদক আরও কয়েক ধাপ এগিয়ে সরকারি ভাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ‘নিখোঁজ রিপোর্ট’ নথিভুক্ত করেছেন। বুধবার তিনি টুইটারে এই অভিযোগপত্রের একটি স্ক্রিনশট শেয়ার করেন। পুলিশ যে তাঁর অভিযোগটি গ্রহণ করেছে, সেটাও স্পষ্ট হচ্ছে ওই টুইট থেকে। তাঁর দাবি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তিনি শেষবার পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রচারে দেখেছিলেন।

তবে এ ব্যাপারে দিল্লি পুলিশও দ্রুত পদক্ষেপ নেয়। ‘দ্য হিন্দু’র একটি প্রতিবেদনে বলা হয়, পুলিশ আধিকারিকরা করিয়াপ্পাকে প্রশ্ন করতে এনএসইউআইয়ের কার্যালয়ে পৌঁছান।

শেষ কয়েক ঘণ্টায় অমিত শাহকে নিয়ে অগুন্তি টুইট হয়েছে। টুইতারিয়েতরা “অমিত শাহ মিসিং” (Amit Shah Missing) হ্যাশট্যাগটি ব্যবহৃার করে রীতিমতো ব্যাপারটাকে ট্রেন্ডে পরিণত করে ফেলেছেন। কোনো এক জন লিখেছেন, “স্বরাষ্ট্রমন্ত্রী নিজের বাড়িতেই সীমাবদ্ধ। ভারতও সেই অর্থে আত্মনির্ভর”!

আরও পড়তে পারেন: Coronavirus Second Wave: সংক্রমণের হার ১৪ শতাংশে, সংক্রমণ নামল ১০ হাজারে, অভাবী রাজ্যগুলিকে অক্সিজেন দিয়ে সাহায্য করতে চায় দিল্লি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.