অর্ধনগ্ন হয়ে কেন ট্রেনে ঘুরছিলেন? জানালেন বিধায়ক, দেখুন ভিডিয়োয়

0

আমাশয়ে ভুগছিলেন বিধায়ক। তাই এই ঘটনা। অকপট স্বীকারোক্তি!

নয়াদিল্লি: শুধুমাত্র অন্তর্বাস পরেই ট্রেনের মধ্যে ঘুরে বেড়াচ্ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের দলের একজন বিধায়ক। চলন্ত ট্রেনে এ ভাবে অর্ধনগ্ন হয়ে ঘুরে বেড়ানো নিয়ে সহযাত্রীদের সঙ্গে তাঁর বচসা বাঁধে বলেও অভিযোগ।

ঘটনায় প্রকাশ, পটনা থেকে নয়াদিল্লিগামী তেজস রাজধানী এক্সপ্রেসের এসি ফার্স্ট ক্লাস বগিতে দেখা যায়, জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডলের গায়ে জামা-প্যান্ট নেই, শুধু অন্তর্বাস পরেই তিনি ঘুরছেন। সেই ছবি দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অন্য দিকে, বিধায়কের সহযাত্রীরা তাঁর বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগও তুলেছেন।

ঘটনাটি গত বৃহস্পতিবারের। সহযাত্রীরা বিধায়কের এ ধরনের আচরণের তীব্র আপত্তি করেছিলেন এবং যা প্রায় লড়াইয়ের জায়গায় পৌঁছে গিয়েছিল। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে, আরপিএফ এবং টিকিট পরীক্ষককেও ময়দানে নামতে হয়।

এ ব্যাপারে পূর্ব মধ্য রেলের প্রধান জনসংযোগ আধিকারিক (সিপিআরও) রাজেশ কুমার বলেন, “সহযাত্রীরা বিধায়কের আচরণ নিয়ে অভিযোগ করেছিলেন। উভয় পক্ষের মধ্যে বিবাদ মেটায় পুলিশ এবং টিকিট পরীক্ষক”।

বিধায়ক অবশ্য পুরো ঘটনার জন্য নিজের পেট খারাপের কথা জানিয়েছেন। তিনি বলেন, “আমি অন্তর্বাস পরেছিলাম, এ কথা সঠিক। ট্রেনে ওঠার সঙ্গেই আমার পেট খারাপ হওয়ায় বারবার শৌচালয়ে যেতে হচ্ছিল। তাই জামাকাপড় খুলে রাখতে বাধ্য হয়েছিলাম”।

সহযাত্রীরা তাঁর অসুবিধা না বুঝে ‘বাড়াবাড়ি’ করেছেন বলে অভিযোগ বিধায়কের। তিনি বলেন, “আমি আমাশয়ে রোগে ভুগছিলাম। ট্রেন ছাড়ার সঙ্গে সঙ্গেই আমাকে শৌচালয়ে যেতে হয়। তাই আমি আমার কুর্তা এবং পায়জামা খুলে রেখেছিলাম”।

তাঁর এ ধরনের আচরণে মহিলা যাত্রীরা অস্বস্তিতে পড়েছিলেন বলেও অভিযোগ। যদিও বিধায়ক দাবি করেন, ওই কোচে কোনো মহিলা যাত্রী ছিলেন-ই না।

বিধায়ক বলেন, “শৌচালয়ে যাওয়ার পথে এক জন আমাকে বাধা দেন। কিন্তু তখন কিছু বলার মতো পরিস্থিতি আমার ছিল না। তবে বেরিয়ে আসার পর আমি তাঁর মুখোমুখি হই। তাঁকে আমি নিজের বয়সের কথা বলি। আমার বয়স ৬০ বছর। তিনি বলেন, এতে না কি মহিলা যাত্রীরা অস্বস্তিতে পড়েছেন। যদিও সেখানে কোনো মহিলা যাত্রী ছিলেন না”।

খবর অনলাইন-এ আরও কিছু গুরুত্বপূর্ণ খবর পড়ুন এখানে:

‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় সিট-এর মাথায় মঞ্জুলা চেল্লুর

বিশাল তামার ভাণ্ডার! আফগানিস্তানের পুনর্নির্মাণে চিনে মজেছে তালিবান

মোল্লা আবদুল গনি বরাদর নতুন আফগানিস্তান সরকারের প্রধান, কয়েক ঘণ্টার মধ্যেই সরকার গঠনের ঘোষণা

আফগানিস্তানে সরকার গঠনে ভারতকে আমন্ত্রণ জানিয়েছে তালিবান? ‘অবগত নয়’, বলল বিদেশমন্ত্রক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন