jayant patil

খবরঅনলাইন ডেস্ক: কঙ্গনা রনাউতের (Kangana Ranaut) বাংলো মুম্বই পুরসভা আংশিক ভাবে ভেঙে দেওয়ার পর রাজ্য সরকারকে আক্রমণ করে হিন্দিতে প্রতিক্রিয়া দেন প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস (Devendra Fadnavis)। এই ইস্যুতেই ফড়নবিসের বিরুদ্ধে আক্রমণ শানালেন মহারাষ্ট্রের এনসিপি (NCP) প্রধান জয়ন্ত পাটিল (Jayant Patil)।

টুইটারে ফড়নবিসকে ট্যাগ করে পাটিল জানতে চেয়েছেন, বিষয়টি যখন মহারাষ্ট্রকে (Maharashtra) কেন্দ্র করে তখন তিনি হিন্দি ভাষা বেছে নিলেন কেন?

শিবসেনার (Shiv Sena) নেতৃত্বাধীন মহারাষ্ট্র বিকাশ আঘাড়ী সরকারের জলসম্পদমন্ত্রী জয়ন্ত পাটিল বিস্ময় প্রকাশ করে জানতে চেয়েছেন, ফড়নবিস কি মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা হিসাবে প্রতিক্রিয়া দিয়েছেন নাকি বিহার বিধানসভা ভোটে বিজেপির দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি হিসাবে প্রতিক্রিয়া দিয়েছেন?

কঙ্গনা রনাউতের বাংলোর ‘অবৈধ নির্মাণ’ বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি, BMC) ভেঙে দেওয়ার পর ফড়নবিস হিন্দি ও মরাঠী দু’টি আলাদা আলাদা ভিডিও বার্তায় তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করেন। পরে টুইটারে তাঁর হিন্দি ভিডিও বার্তাটি শেয়ার করেন।

জাস্টআস্কিং হ্যাশট্যাগ (#JustAsking) দিয়ে জয়ন্ত পাটিল টুইট করে বলেন, “বিষয়টি তো মহারাষ্ট্রকে কেন্দ্র করে। তা হলে হিন্দিতে প্রতিক্রিয়া কেন? মহারাষ্ট্রের তো জানা দরকার তিনি মহারাষ্ট্রের বিরোধী দলনেতা হিসাবে বলছেন নাকি বিহার নির্বাচনে বিজেপির ইনচার্জ হিসাবে বলছেন?” বিএমসি-র কাজের নিন্দা করে দেবেন্দ্র ফড়নবিস বলেন, এই ঘটনায় বলাই যায় রাজ্যে ‘সরকারের পৃষ্ঠপোষকতায় সন্ত্রাস’ চলছে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ফের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী! রয়ে গেল রহস্য

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন