wig trader arrested
প্রতীকী ছবি।

ওয়েবডেস্ক: প্রতিদ্বন্দ্বীর থেকে ২৫ লক্ষ টাকার দু’শো কিলো পরচুলা হাতানোর অভিযোগে পুলিশের জালে শাগরেদ-সহ এক ব্যবসায়ী। উদ্ধার হয়েছে চুরি যাওয়া চুলও। ঘটনাটি ঘটেছে দিল্লির নানগ্লোই এলাকায়। গ্রেফতার হওয়া ব্যবসায়ীর নাম অজয় কুমার। ধৃত তার শাগরেদ মঙ্গল সাইনিও।

নানগ্লোই এলাকায় জাহাঙ্গির হুসেনের উইগের দোকান রয়েছে। এক তলায় দোকান। ভাই তাজুদ্দিনকে নিয়ে দোকানের দোতলাতেই থাকেন জাহাঙ্গির। কয়েক দিন আগে, তাঁর সঙ্গে চুল ব্যবসায়ী অজয় কুমারের পরিচয় হয়।

আরও পড়ুন স্বাস্থ্যবান সন্তান পাওয়ার আশায় ৬বছরের কন্যাকে মেরে পুঁতে দিল বাবা-মা

ঘটনার দিন মঙ্গল এবং আরও তিন জনকে সঙ্গে নিয়ে জাহাঙ্গিরের দোকানে যায় অজয়। সে সময় ভাই তাজুদ্দিনকে নিয়ে সেখানেই ছিলেন জাহাঙ্গির। মঙ্গল বেশ কিছু দামি পরচুলা দেখতে চায়। পরিচিত অজয়কে দেখে কোনো সন্দেহ হয়নি। বেশ কিছুক্ষণ দরদামও চলে। অভিযোগ, আচমকাই স্বমূর্তি ধারণ করে তিন দুষ্কৃতী। বন্দুক উঁচিয়ে ২৫ লক্ষ টাকার দুশো কিলো পরচুলা, ৩০ হাজার টাকা ও দু’ভাইয়ের তিনটি মোবাইল হাতিয়ে গাড়িতে চড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন অনুপ্রবেশ আটকাতে গিয়ে সংঘর্ষ কাশ্মীরে, হত সেনা মেজর-সহ চার

তবে, একটা ভুল করে বসে অজয়। তার ফোন নম্বর জাহাঙ্গিরের কাছেই ছিল। সেই নম্বরের টাওয়ার লোকেশন ধরেই তদন্তে নামে পুলিশ। উত্তরপ্রদেশের রামপুর থেকে মঙ্গলকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় চুরি যাওয়া তিনটি মোবাইল ফোন। তাকে জেরা করেই অজয় কুমার-সহ আরও দুই অভিযুক্ত রাহুল, রাজেশের নাম জানতে পারে পুলিশ। চুরি যাওয়া দু’শো কিলো চুলও উদ্ধার করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন