kamal hassan

চেন্নাই: কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গে দেখা করে বলেছিলেন, গেরুয়া তাঁর রং নয়। তাঁর রাজনৈতিক দল বামেদের সঙ্গে জোট করে তামিলনাডুর ভোটে লড়বে, এমন ইঙ্গিত দিয়েছেন কয়েকবার। হপ্তা খানেকের মধ্যেই ঘোষণা হয়ে যাওয়ার কথা অভিনেতা কমল হাসনের নতুন দলের। ঠিক এমন সময়েই নতুন মন্তব্য করে আলোড়ন তুললেন বিখ্যাত অভিনেতা।

আরও পড়ুন: বামেদের সঙ্গে জোট করে তামিলনাড়ুর রাজনীতিতে নামছেন কমল হাসন

এদিন টাইমস অফ ইন্ডিয়াকে এক সাক্ষাৎকারে হাসন বলেন, প্রয়োজনে তিনি বিজেপির হাত ধরতে রাজি। কী ধনের প্রয়োজন? সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেতা। তিনি বলেছেন, মানুষের কল্যাণ ও প্রশাসনিক প্রয়োজনে বিজেপির হাত ধরতে তাঁর আপত্তি নেই। দেশ দুর্নীতি দূর করাই তাঁর লক্ষ্য। এর জন্য যে তাঁর কাছে আসবে, তাঁর সঙ্গেই তিনি জোট বাঁধতে পারেন।

যদিও এদিনের সাক্ষাৎকারে কমল হাসন বারবার বলেছেন, কমিউনিস্ট মতাদর্শের প্রতি তাঁর আকর্ষণ আছে। বলেছেন, বিজেপির দক্ষিণপন্থী রাজনীতি তাঁকে যন্ত্রণা দেয়।

পাশাপাশি, অভিনেতা রজনীকান্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন তিনি। তাঁর বক্তব্য, তাঁদের দুজনের মধ্যে একটা বোঝাপড়া হয়েছে। সেটা হয়েছে, দুজনে দুজনের সমালোচনা করতেই পারেন কিন্তু কেউ কাউকে অপমান করবেন না। সিনেমা সম্পর্কে দুজনে সম্পূর্ণ ভিন্ন দৃষ্টিভঙ্গি পোষণ করেন বলেও জানিয়েছেন কমল।

কমল এদিন জানিয়েছেন, তাঁর দলের মতাদর্শগত দলিল তৈরির কাজ জোর কদমে চলছে। তবে সেটা তৈরি হতে সময় লাগছে। রাজনীতির প্রয়োজনে তিনি অভিনয় ছাড়তেও প্রস্তুত বলে দাবি হাসনের।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন