rape

নয়ডা: গত কয়েক দিন ধরেই ধর্ষণের ঘটনা যেমন বেড়েছে তেমনই বেড়েছে অ্যাপনির্ভর ওলা এবং উবেরে যাত্রী হয়রানির ঘটনা। এ বার সরাসরি ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী। তাঁর অভিযোগ, ওলা ক্যাবের চালকের সঙ্গী তাঁকে ধর্ষণ করেছে।

ঘটনাটি ঘটেছে নয়ডায়। ২৫ বছরের ওই তরুণীর অভিযোগ, নয়ডার একটি কলসেন্টার থেকে সুরজপুরে তাঁর বাড়ি যাওয়ার জন্য ওলা ক্যাবটি বুক করেছিলেন ওই তরুণী। ক্যাবটি তাঁর কাছে আসার পরে ওই তরুণী দেখেন গাড়িতে চালক অশোক ছাড়াও আরও এক ব্যক্তি রয়েছে। চালক তরুণীকে বলে, ওই ব্যক্তি তার ভাই, তাকে সে একটু দূরেই নামিয়ে দেবে। চালকের কথায় আর কোনো সন্দেহ প্রকাশ করেননি ওই তরুণী।

পুলিশের কাছে নির্যাতিতা জানিয়েছেন, চালকের সঙ্গীর নাম প্রবীণ, গাড়ি থেকে নামেইনি। বরং গাড়িটিকে একটি জঙ্গলে নিয়ে যাওয়া হয়। রাস্তাতেই তাঁকে একটি নরম পানীয় দেওয়া হয়। পুলিশের মতে, ওই পানীয়ে কিছু মেশানো থাকতে পারে।

নির্যাতিতার আরও অভিযোগ, জঙ্গলে ওই তরুণীকে গাড়ি থেকে বের করে দেয় চালক, সেই সঙ্গে প্রবীণকেও নামিয়ে দিয়ে যায়। ওই জঙ্গলেই প্রবীণ তাঁকে ধর্ষণ করে বলে জানান ওই তরুণী। এর পরেই ওই জায়গা থেকে প্রবীণ পালিয়ে যায়।

চালক এবং তার বন্ধু দু’জনেই এখন পলাতক। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করেছে পুলিশ। অভিযুক্তদের শীঘ্রই গ্রেফতার করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here